News Britant

Thursday, August 11, 2022

বিডিও অফিসের আধিকারিকদের ক্রিকেট, ফাইনালে রায়গঞ্জ ও হেমতাবাদ

Listen

#ইটাহারঃ উত্তর দিনাজপুর জেলার ইটাহার পঞ্চায়েত সমিতির উদ্যোগে এবং ইটাহার ব্লক প্রশাসনের সহযোগিতায় এদিন এক ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয় ইটাহার উচ্চ বিদ্যালয়ের মাঠে। রায়গঞ্জ মহকুমার অন্তর্ভুক্ত ইটাহার, রায়গঞ্জ, কালিয়াগঞ্জ ও হেমতাবাদ এই ৪ টি ব্লক প্রশাসনের কর্মীরা এই আমন্ত্রণী মূলক ক্রিকেট টুর্নামেন্টে অংশ নেয়।

ইটাহারের বিডিও অমিত বিশ্বাস জানান, “চলো হাতে হাত ধরি, প্লাস্টিক মুক্ত ইটাহার গড়ি” এই স্লোগানকে সামনে রেখে সৌহার্দ্য পূর্ণ ৪ দলীয় এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়। মূলত, প্লাস্টির মুক্ত ইটাহার গড়ার লক্ষ্যে সাধারণ মানুষ সহ ব্যবসায়ীদের সচেতন করতে ইটাহার ব্লক ও পঞ্চায়েত সমিতির এমন উদ্যোগ বলে জানান তিনি।

এদিন ৪ দলের খেলোয়াড়দের সাথে পরিচয় পর্ব এবং বেলুন উড়িয়ে এক দিনের ক্রিকেট খেলার সূচনা করেন ইটাহার ব্লক সমষ্টি উন্নয়ন আধিকারিক অমিত বিশ্বাস, ইটাহার পঞ্চায়েত সমিতির সভাপতি আব্দুস সামাদ সহ কালিয়াগঞ্জ, রায়গঞ্জ ও হেমতাবাদ ব্লক প্রশাসনের আধিকারিকরা।

 ৪ দলীয় ক্রিকেট টুর্নামেন্ট দেখতে ইটাহার উচ্চ বিদ্যালয় মাঠে এদিন উৎসাহী খেল প্রেমী সাধারণ মানুষের ভিড় ছিল চোখে পরার মত। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইটাহারের বিডিও অমিত বিশ্বাস, কালিয়াগঞ্জ বিডিও প্রসুন কুমার ধারা, হেমতাবাদ বিডিও লক্ষী কান্ত রায়, ইটাহারের জেয়েন্ট বিডিও জাহেরুল ইসলাম।

ইটাহার পঞ্চায়েত সমিতির সভাপতি আব্দুস সামাদ, সহ সভাধিপতি রীনা সরকার, বিশিষ্ট্য সমাজসেবী মোজাফফর হোসেন, পঞ্চায়েত সমিতির দুই কর্মাধক্ষ মহম্মদ ইসরাইল ও অবিরুদ্দিন আরকার সহ অন্যান্য ব্লক প্রশাসনের আধিকারিক ও বিশিষ্ট্য ব্যাক্তিরা।  ফাইনাল অংশ নেয় রায়গঞ্জ ও হেমতাবাদ বিডিও একাদশ।

News Britant
Author: News Britant

Leave a Comment