News Britant

Wednesday, August 17, 2022

রাজ্য এ্যাথেলেটিকস এসোসিয়েশনের AGM, জেলার প্রতিনিধিত্ব করলেন বিদ্যুৎ রায়

Listen

#নিউজ বৃত্তান্তঃ রবিবার কলকাতা পুলিশ এ্যাথলেটিক ক্লাব, ময়দান টেন্টে অনুষ্ঠিত হল পশ্চিম বঙ্গ  রাজ্য এ্যাথলেটিক এ্যাসোসিয়েশনের (WBAA) ৭০ ও ৭১তম যুগ্ম বার্ষিক সাধারণ সভা। এই সাধারণ সভায় জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে প্রতিনিধিত্ব করলেন জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারি বিদ্যুৎ রায়।

আগামী দিনে জেলার এ্যাথেলেটিকস এর মান উন্নয়নের ব্যাপারে সদর্থক আলোচনা হয়েছে বলে জানালেন বিদ্যুৎ বাবু।  এদিন নিউজ বৃত্তান্তকে তিনি জানান,  দীর্ঘ দুই বছর কোভিড মহামারী পরিস্থিতিতে সাধারণ সভা অনুষ্ঠিত করা সম্ভব হয়নি। এবছর সাধারণ সভার সাথে সাথে সর্বসন্মতিক্রমে গঠিত হল ২০২২-২৬ ক্রীড়াবর্ষের কার্যকরী কমিটি।

উপস্থিত ছিলেন কার্যকরী সভাপতি বিবেক সহায়, আই পি এস, সম্পাদক কমল কুমার মৈত্র ছাড়াও সংস্থার সহ সভাপতি, সহসম্পাদক,  বিভিন্ন দায়িত্বপ্রাপ্ত সদস্যগণ ও রাজ্যের বিভিন্ন অ্যাফিলিয়েটেড সংস্থা থেকে আগত প্রতিনিধিরা।

এছাড়া অবজার্ভার হিসাবে ছিলেন বিহার এ্যাথলেটিক এ্যাসোসিয়েশনের প্রতিনিধি ও ইন্ডিয়ান এ্যাথলেটিক এ্যাসোসিয়েশনের সদস্য জনাব লিয়াকত আলি ও বেঙ্গল অলিম্পিক এ্যাসোসিয়েশনের সহ সভাপতি গৌতম গাঙ্গুলী ছাড়াও আরো ক্রীড়া জগতের অনেক ব্যক্তিত্ব।

উপস্থিত ছিলেন রাজ্যের খ্যাতনামা এ্যাথলেট হরি শঙ্কর রায় ও সুস্মিতা সিংহ রায় প্রমুখ। সার্বিক সুষ্ঠভাবে সম্পন্ন হল বার্ষিক সাধারণ সভা। উঃ দিনাজপুর জেলা থেকে আমাকে WBAA এর জেলা প্রতিনিধি হিসাবে জেলা প্রতিনিধিত্ব করার সু্যোগ করে দেওয়ার জন্য উত্তর দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার কাছে কৃতজ্ঞ।

বিদ্যুৎ বাবু আরো জানান,  WBAA এর কার্যকরী সমিতিতে সহ সাধারণ সম্পাদক পদের দায়িত্ব পেয়েছেন জলপাইগুড়ি ডি এস এ থেকে উজ্জ্বল দাস চৌধুরী। আশা করছি, উত্তরবঙ্গের এ্যাথলেটিক্সের প্রভুত উন্নয়নে এবার জোয়ার আসবে।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read