News Britant

Wednesday, August 17, 2022

বিধায়ক কোটার অর্থে ২টি উচ্চ বাতি স্তম্ভের উদ্বোধনে প্রাক্তন বিধায়ক মোহিত

Listen

#রায়গঞ্জঃ নিজের বিধায়ক কোটার অর্থে রবিবার রাতে ২টি উচ্চ বাতি স্তম্ভের উদ্বোধন করলেন রায়গঞ্জ বিধানসভার প্রাক্তন বিধায়ক মোহিত সেনগুপ্ত। ১৩ নম্বর ও ১৪ নম্বর কমলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের দুটি রাস্তার মোড়ে এই উচ্চ বাতি স্তম্ভ উদ্বোধনে উপস্থিত ছিলেন বহু স্থানীয় বাসিন্দা।

বাতি স্তম্ভ উদ্বোধন করতে এসে রায়গঞ্জের প্রাক্তন বিধায়ক তথা উত্তর দিনাজপুর জেলা কংগ্রেসের সভাপতি মোহিত সেনগুপ্ত বলেন, এই ২টি উচ্চ বাতি স্তম্ভ আমি বিধান সভা ভোটের আগেই চালু করতে চেয়েছিলাম। কিন্তু নির্বাচন ঘোষণা হয়ে যাওয়ায় আর কিছু করার ছিল না।

তবে স্থানীয় বাসিন্দাদের দাবি মেনে আজ এই উচ্চ বাতি স্তম্ভ উদ্বোধন করতে এসে ভীষণ ভালো লাগছে।’ ২টি বাতি স্তম্ভের একটি ১৩ নম্বর কমলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের মেহেন্দিগ্রামে বসানো হল। অপরটি ১৪ নম্বর কমলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের মিশন মোড়ে রাজ্য সড়কের ধারে বসানো হয়।

প্রাক্তন বিধায়ক জানান, পঞ্চায়েত থেকে NOC পাওয়ার পর, এই ২টি বাতি স্তম্ভ বসাতে মোট ১০ লক্ষ টাকা খরচ করা হয়েছে। এদিন এই কর্মসূচিতে খুশি স্থানীয় বাসিন্দারা। তাদের দাবি, এর ফলে সন্ধ্যা রাতে সাধারণ মানুষের চলাচল ও কাজকর্ম করতে সুবিধা হবে।

News Britant
Author: News Britant

Leave a Comment