News Britant

Thursday, August 11, 2022

অঙ্ক পরীক্ষার দিনই চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু হল এক মাধ্যমিক পরীক্ষার্থীর

Listen

#মালবাজারঃ অঙ্ক পরীক্ষার দিনেই চলন্ত ট্রেন থেকে পড়ে মৃত্যু হল এক মাধ্যমিক ছাত্রীর। মালবাজার মহকুমার ওদলাবাড়ি চেল সেতুর কাছে এই দুর্ঘটনা ঘটেছে। মৃতা ছাত্রী নাম শ্বেতা বড়াইক। মৃত ছাত্রীর বাড়ি ডামডিম রেল স্টেশন এলাকায়। বাবা একজন রেলকর্মী।

জানা গেছে, ডামডিমের গজেন্দ্র বিদ্যাপীঠের  বেশ কিছু ছাত্রীর ৮ কিমি দূরে ওদলাবাড়ির এক স্কুলে পরীক্ষার সেন্টার ছিল। সোমবার মাধ্যমিকের অঙ্ক পরিক্ষা দিতে ট্রেনে করে ওদলাবাড়ি অভিমুখে যাচ্ছিল। ডামডিম থেকে শিলিগুড়ি – চ্যাংরাবান্ধা প্যাসেঞ্জার ট্রেনে করে ওদলাবাড়ি আসার সময় ওদলাবাড়ি রেল সেতুর কাছে ট্রেন থেকে পড়ে যায়।

ঘটনাস্থলে তার গিয়ে মৃত্যু হয়েছে বলে জানাগেছে। খবর পেয়ে ঘটনা স্থলে পৌছায়  রেল পুলিশ ও মাল থানার পুলিশ। কি ভাবে মৃত্যু হল তা ক্ষতিয়ে দেখছে রেল পুলিশ। এনিয়ে মাল পঞ্চায়েত সমিতির সভাপতি তথা ডামডিম এলাকার বাসিন্দা সুশীল কুমার প্রসাদ বলেন, দারুণ মর্মান্তিক ঘটনা।

আমি খবর পেয়ে চলে আসি। এসে দেখি মেয়েটি মৃত অবস্থায় পড়ে আছে। পুলিশও ঘটনাস্থলে এসেছে। মেয়েটি ডামডিম গজেন্দ্র বিদ্যাপীঠের ছাত্রী ছিল। ওর বাবা এক রেলকর্মী। মেয়েটি পরিবারের সাথে রেল কোয়ার্টারের থাকত। ট্রেনে করে ওদলাবাড়ি যাচ্ছিল। কিভাবে এই দূর্ঘটনা ঘটলো তা পুলিশ খতিয়ে দেখছে।

News Britant
Author: News Britant

Leave a Comment