News Britant

Wednesday, August 17, 2022

মঙ্গলবার শুরু হচ্ছে এবারের বেবি ফুটবল লিগ, চরম উন্মাদনায় খুদে ফুটবলাররা

Listen

#রায়গঞ্জঃ উত্তর দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার পরিচালনায় জেলা কোচিং ক্যাম্পের খুদে ফুটবলারদের নিয়ে আজ থেকে শুরু হতে চলেছে বেবি ফুটবল লিগ। এই লিগ ঘিরে চরম উন্মাদনা তৈরি হয়েছে জেলা ক্রীড়া সংস্থার খুদে ফুটবলারদের মধ্যে।

উত্তর দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক সুদীপ বিশ্বাস জানান, আজ মঙ্গলবার থেকে শুরু হচ্ছে এবারের বেবি ফুটবল লিগ। কোচিং ক্যাম্পের প্রশিক্ষণে থাকা ফুটবলারদের নিয়ে এই লিগ অনুষ্ঠিত হবে। সমস্ত ফুটবলার দেরকে আটটি টিমে ভাগ করা হয়েছে।

এই দল গুলোর নাম দেওয়া হয়েছে জেলার প্রাক্তন স্বনামধন্য ফুটবলার নামে। এই দল গুলো প্রয়াত পবিত্র চন্দ, প্রয়াত নিখিল সাহা, প্রয়াত জয়ন্ত সাহা, প্রয়াত অভিজিৎ পাল, প্রয়াত শম্ভুনাথ মুখার্জি, প্রয়াত বাবলু মজুমদার, প্রয়াত নিমাই রুদ্র, প্রয়াত বারিধি নাথ রায়ের নামে রাখা হয়েছে।

সুদীপ বাবু বলেন, ‘এই লিগের মাধ্যমে একদিকে যেমন প্রয়াত বিশিষ্ট ব্যক্তিদের প্রতি সম্মান প্রদর্শন করা হবে। পাশাপাশি নতুন ফুটবল প্রতিভা তুলে আনা সম্ভব পর হবে।’ আগামী দিনে জুনিয়র ফুটবল লিগের কথাও জানালেন জেলা ক্রীড়া সংস্থার সচিব। এদিকে এই লিগ ঘিরে চরম উন্মাদনা তৈরি হয়েছে জেলা ক্রীড়া সংস্থা পরিচালিত ফুটবল কোচিং ক্যাম্পের ফুটবলারদের মধ্যে।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read