News Britant

Thursday, August 11, 2022

ট্রাক্টরের ধাক্কায় টোটো উল্টে আহত ৪ মাধ্যমিক পরীক্ষার্থী, গুরুতর আহত ১

Listen

#রায়গঞ্জঃ মাধ্যমিক পরীক্ষার শেষ দিনে মাটি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় টোটো উল্টে আহত হল ৪ পরীক্ষার্থী। একজন পরীক্ষার্থীর অবস্থা আশঙ্কাজনক। ২ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও বাকি ২ জনকে ভর্তি করা হয়েছে রায়গঞ্জ সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

জানা গেছে, এদিন ছিল মাধ্যমিক পরীক্ষার শেষ দিন। এদিন ছিল ঐচ্ছিক বিষয়ের পরীক্ষা। মাড়াইকুড়া ইন্দ্র মোহন হাইস্কুলের ৪ পরীক্ষার্থী গৌরি গ্রাম থেকে টোটোতে চেপে পরীক্ষা দিতে যাচ্ছিল দেবীনগর কৈলাস চন্দ্র রাধারাণী বিদ্যাপীঠে। কিন্তু গৌরি কলোনি তে আসতেই একটি মাটি বোঝাই ট্রাক্টর সজোরে ধাক্কা দেয় টোটোটিতে।

মূহুর্তে ছিটকে পড়ে ৪ মাধ্যমিক পরীক্ষার্থী। এবিষয়ে উত্তর দিনাজপুর জেলা মাধ্যমিক পরীক্ষার আহ্বায়ক প্রসূন কুমার দত্ত বলেন, আজ মাড়াইকুড়া ইন্দ্রমোহন  হাই স্কুলের ৪ জন ছাত্রী একটি টোটো করে কৈলাশ চন্দ্র রাধারানী হাই স্কুলে মাধ্যমিক অতিরিক্ত বিষয়ের পরীক্ষা দিতে আসার সময় মাটি ভর্তি ট্রাক্টরের ধাক্কায় আহত হয়।

সংগে সংগে তাদেরকে ওই স্কুলের বোর্ড নমিনি শিক্ষক সুবীর ধর,  ইন্দমোহন হাই স্কুলের শিক্ষক আশোক কুমার সরকার, সঞ্জিত দাস, কৈলাশ চন্দ্র রাধারানীর দুইজন শিক্ষিকা ও নিরাপত্তা কর্মিরা রায়গঞ্জ মেডিক্যাল কলেজে ভর্তি করে চিকিৎসা ও পরীক্ষার ব্যবস্থা করেন।  খবর পেয়েই আমি ছুটে এসেছি। ৪ জনের চিকিৎসা ও পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। মেডিক্যাল কলেজে উপস্থিত হয়ে পরীক্ষা সহ সমস্ত ব্যবস্থা তদারকি করেছেন যারা, তাদের সবাইকে ধন্যবাদ  জানাই।

News Britant
Author: News Britant

Leave a Comment