News Britant

Wednesday, August 17, 2022

মাধ্যমিক পরীক্ষা শেষে অভিনন্দন বার্তা তুলে দিলেন বোর্ড নমিনি শিক্ষক

Listen

#রায়গঞ্জঃ সুষ্ঠু ভাবে মাধ্যমিক পরীক্ষা সম্পন্ন করায় মাধ্যমিক পরীক্ষার শেষ দিনে বিশেষ অভিনন্দন বার্তা তুলে দিলেন রায়গঞ্জ কৈলাস চন্দ্র রাধারাণী বিদ্যাপীঠের বোর্ড নমিনি তথা দেবীনগর গয়ালাল রামহরি উচ্চ বিদ্যালয়ের সহ শিক্ষক সুবীর ধর।

এদিন তিনি ছোট্ট অনুষ্ঠানের মধ্যে দিয়ে উত্তর দিনাজপুর জেলার মাধ্যমিক পরীক্ষার কনভেনর প্রসূন কুমার দত্ত ও কৈলাস চন্দ্র রাধারাণী বিদ্যাপীঠের প্রধান শিক্ষক ড. উৎপল দত্তকে বিশেষ অভিনন্দন বার্তা তুলে দেন। অভিনন্দন বার্তা তুলে দিয়ে ওই স্কুলের বোর্ড নমিনি সুবীর বাবু বলেন, করোনা আবহে গত বছর মাধ্যমিক পরীক্ষা হয়নি।

এই বছর নিউ নর্মালে, সমস্ত কোভিড বিধি মেনে, এই সেন্টারটি যেভাবে এই বিশাল দায়িত্ব পালন করল, তা প্রশংসনীয়। এছাড়াও জেলা কনভেনর প্রসূন বাবুও প্রতি পদক্ষেপে পাশে থেকে যেভাবে পরীক্ষা সুষ্ঠু ভাবে সুসম্পন্ন করলেন, তা কৃতিত্বের দাবি রাখে।

সেজন্য ওই স্কুলের সকল শিক্ষক শিক্ষিকাদের পক্ষে প্রধান শিক্ষক ড. উৎপল দত্ত এবং জেলা কনভেনরকে বিশেষ অভিনন্দন জানাতে পেরে ভীষণ ভালো লাগছে। প্রসূন বাবুও এমন শুভেচ্ছা পেয়ে আপ্লুত। তিনি বলেন, এমন শুভেচ্ছা গুলো আগামী দিনে শিক্ষক হিসেবে  আমাদের দায়িত্ব আরও বৃদ্ধি করবে।

News Britant
Author: News Britant

Leave a Comment