News Britant

Thursday, August 11, 2022

গরীব নাওয়াজ কনফারেন্স নিয়ে ওদলাবাড়িতে সাংবাদিক সন্মেলন উদ্যোক্তাদের

Listen

#মালবাজারঃ করোনাকে দূরে ঠেলে দিয়ে অবশেষে ওদলাবাড়ি হিন্দি স্কুল এলাকায় অনুষ্ঠিত হতে চলেছে খাজা গরীব নাওয়াজ কনফারেন্স। আগামি ২৩ মার্চ হিন্দি স্কুল বন দপ্তরের মাঠে অনুষ্ঠিত হবে বিরাট এই কনফারেন্স। তাই বৃহস্পতিবার সাংবাদিক বৈঠক করে জানালেন সংগঠনের সদস্যরা।

ওদলাবাড়ি হুসেনি সোশাল ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে এই কনফারেন্স এর আয়োজন করা হয়েছে। সংগঠনের প্রেসিডেন্ট ফিরোজ খান, এবং  মোলানা ফিরোজ আলোম মুসরাফি খাতিবুল ইমাম বলেন, আমাদের কনফারেন্সের উদ্দেশ্য হল সব ধর্ম, সব বর্নের মানুষকে ঐক্যবদ্ধ করা।

সব ধর্মের মানুষ এই অনুষ্টানে আসতে পারবেন। করোনার মত মহামারিকে চিরতরে বিদায় জানাবার জন্য এই ধর্মীয় অনুষ্ঠান করছি। এই অনুষ্ঠানে বিভিন্ন রাজ্য এবং কোলকাতা থেকে বহু মোউলানা, সাহেরী-রা আসবেন। মুখ্য অতিথি হিসেবে থাকবেন আশিক হুসেন চিশতী।

এইসব গুনীমানুষদের বক্তব্য থেকে সাধারন মানুষ সামাজিক জীবনে অনেক কিছু শিখতে পারবেন। তাই আগামী ২৩ মার্চ সবাইকে এই অনুষ্ঠানে আসার জন্য আহ্বমান জানানো হয়েছে। ২৩ শে মার্চ সন্ধ্যা সাত টা থেকে শুরু হবে খাজা গরীব নাওয়াজ কনফারেন্স। এদিন এই সাংবাদিক সন্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নফসর আলী, মহম্মদ আনোয়ার হোসেন, মহম্মদ বেলা প্রমুখ।

News Britant
Author: News Britant

Leave a Comment