News Britant

Wednesday, August 17, 2022

স্কুলকে লক্ষাধিক অর্থ দান অবসরপ্রাপ্ত শিক্ষিকার

Listen

#রায়গঞ্জঃ বাহিন হাই স্কুলে একটি মিনি জলের প্ল্যান্ট বসানো হবে। একথা শুনেই, স্কুলের পড়ুয়াদের পানীয় জলের সুব্যবস্থার জন্য ১ লক্ষ ১০ হাজার টাকা দান করলেন ওই স্কুলেরই অবসরপ্রাপ্ত শিক্ষিকা রাত্রি দত্ত। এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন পড়ুয়া থেকে শিক্ষক সমাজ।

এদিন ওই শিক্ষিকা রাত্রি দত্ত বলেন, ‘যখন শুনলাম যে, আমার স্কুলের পড়ুয়াদের শুদ্ধ পানীয় জলের জন্য একটা উদ্যোগ নেওয়া হচ্ছে। তখন আমি এই সিদ্ধান্ত নিই। ৩২ বছর এখানে চাকরি করেছি। আগামী প্রজন্মের জন্য এমন একটা ব্যবস্থা করে দিতে পারলে ভালো লাগবে।’

এদিন রাত্রি দেবী ওই অর্থের চেক তুলে দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে। খুশি প্রকাশ করে যামিনী রায় পুরস্কার প্রাপ্ত বাহিন হাই স্কুলের প্রধান শিক্ষক বিল্বনাথ পাল বলেন, আমাদের স্কুলের পড়ুয়াদের পানীয় জলের জন্য এ্যাকুয়াগার্ড সহ বেশ কয়েকটি সুবিধা রয়েছে।

কিন্তু যেভাবে গরমের তীব্রতা বৃদ্ধি পাচ্ছে, এতে সামনের দিনগুলোতে পানীয় জলের সুবন্দোবস্ত না রাখলে পড়ুয়াদের কষ্ট হবে। তাই একটি মিনি ওয়াটার প্লান্ট বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়। এখবর শুনে রাত্রি দেবী প্রয়োজনীয় অর্থ দিয়ে দিয়েছেন। ওনাকে আন্তরিক  ধন্যবাদ জানাই।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read