News Britant

Thursday, August 11, 2022

রায়গঞ্জে জেলা ক্যারাটে চ্যাম্পিয়নশিপ, হাজির জেলার শতাধিক প্রতিযোগী

Listen

#চন্দ্র নারায়ণ সাহা, রায়গঞ্জঃ রবিবার রায়গঞ্জ দেবীনগর কালিবাড়ির প্রনবানন্দ বিদ্যাপীঠে শুরু হল একদিন ব্যাপী উত্তর দিনাজপুর জেলা ক্যারাটে চ্যাম্পিয়নশিপ ২০২২। এই উপলক্ষে এদিন এই মাঠে উপস্থিত হয়েছিল জেলার বিভিন্ন প্রান্ত থেকে আসা শতাধিক বিভিন্ন বয়সী ক্যারাটে প্রতিযোগী প্রতিযোগিনী।

ক্যারাটে মাঠে আসা অভিভাবিকা তথা শিক্ষিকা সুদীপ্তা মজুমদার বলেন, ‘বহুদিন পরে ক্যারাটে টুর্নামেন্টের নামে বাচ্চারা বাড়ির বাইরে এসেছে। এটা একটা বড় পাওনা। পাশাপাশি শরীর, মন ঠিক রাখতে এই খেলা চর্চার বিকল্প কিছু হয় না।’ সকালে শুরু হওয়া এই প্রতিযোগিতা চলে সারাদিন ধরে।

এদিন এই প্রতিযোগিতায় অংশ নিতে আসা এক  প্রতিযোগী সৌজুঁতি রায় বলে, ‘আজ এখানে আমাদের ক্যারাটে চ্যাম্পিয়নশিপ ২০২২ চলছে। আশা করছি, সব কিছু ভালো ভাবে শেষ হবে।’ আয়োজক সংস্থা রায়গঞ্জ মার্শাল আর্টের পক্ষে সুজয় রায় ও উৎপল দাস বলেন, ‘সারা জেলা থেকে প্রায় শতাধিক প্রতিযোগী আজ এখানে উপস্থিত হয়েছে।

বিচারকেরা সকলেই কোলকাতা থেকে এসেছেন। জেলার ইটাহার থেকে ইসলামপুর মহকুমার ৫বছরের উর্ধ্বে প্রতিযোগীরা এতে অংশ নেবে। আজই তাদের হাতে পুরস্কার তুলে দেওয়া হবে।’ কোলকাতা থেকে এদিন সম্পূর্ণ প্রতিযোগিতা দেখতে উপস্থিত ছিলেন টেকনিক্যাল সংগঠক তথা শিডোইন সোমনাথ চট্টোপাধ্যায়।

তিনি বলেন, ক্যারাটেতে এই জেলার ভবিষ্যত সম্ভাবনা ভীষণ ভালো। করোনা আবহে দীর্ঘদিন গৃহবন্দী থাকা শিশু, কিশোরদের ঝলমল উপস্থিতিতে এদিন ভারত সেবাশ্রমের মাঠ ছিল আনন্দ মুখর।

News Britant
Author: News Britant

Leave a Comment