News Britant

Thursday, August 11, 2022

হেমতাবাদে শুরু হলো ৫দিন ব্যাপী সৃষ্টিশ্রী মেলা, উপস্থিত জেলা শাসক ও বিধায়ক

Listen

#হেমতাবাদঃ স্বনির্ভর দল ও স্বর্নজয়ন্তী দলের মহিলাদের এগিয়ে নিয়ে যাবার লক্ষ্যে গ্রাম গঞ্জের মহিলাদের এগিয়ে নিয়ে যাবার লক্ষ্যে রাজ্যের মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরনায় রাজ্য গ্রামীন জীবিকা মিশন (আনন্দধারা) গ্রামীন উন্নয়ণ শাখা এবং উত্তর দিনাজপুর জেলার প্রশাসন, জেলা গ্রামীন উন্নয়ন শাখা ও হেমতাবাদ ব্লক প্রশানের সহযগিতায় হেমতাবাদ থানা মাঠে ৫ দিন ব্যাপী সৃষ্টিশ্রী মেলা মেলার আয়োজন করা হয়।

এদিন ফিতা কেটে এবং মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলিত করে সৃষ্টিশ্রী মেলার উদ্ধোধন করেন জেলা পরিষদের সভাধিপতি কবিতা বর্মণ ও  জেলার জেলা শাসক অরবিন্দ কুমার মিনা। এছড়াও উপস্থিত ছিলেন জেলা প্রকল্প আধিকারিক সুদেষ্ণা মিত্র, হেমতাবাদ ব্লকের বিডিও লক্ষ্মীকান্ত রায়, হেমতাবাদ পঞ্চায়েত সমিতির সভাপতি শেখর রায়, করণদিঘীর বিধায়ক গৌতম পাল, সহ অন্যান্য বিশিষ্ট জনেরা।

এই ৫ দিন চলা সৃষ্টিশ্রী মেলায় জেলার নয়টি ব্লকের ১০০ বেশি স্বনির্ভর দল ও স্বর্নজয়ন্তী দলের মহিলারা ৪২ টি স্টলে নিজেদের হাতের তৈরি সামগ্রী নিয়ে পসরা সাজিয়ে বসেছে। পাশাপাশি ৫ দিন ধরে সন্ধ্যায় মেলা প্রাঙ্গনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

News Britant
Author: News Britant

Leave a Comment