News Britant

Wednesday, August 17, 2022

রক্ত সংকট দূর করতে শিবির রায়গঞ্জ পঞ্চানন বর্মা সেবা সমিতির

Listen

#রায়গঞ্জঃ রায়গঞ্জ সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ব্লাড সেন্টারের বিশেষ অনুরোধে চরম রক্ত সংকটকালে এগিয়ে এল রায়গঞ্জ পঞ্চানন বর্মা সেবা সমিতি। সোমবার সকালে এই সংগঠনের পক্ষ থেকে রায়গঞ্জ কলেজপাড়ার স্বর্নালী ভবনের সামনে আয়োজন করা হয় এক স্বেচ্ছায় রক্তদান শিবির।

রক্ত সংগ্রহের মোবাইল ভ‍্যানেই এই স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হয়। রায়গঞ্জ পঞ্চানন বর্মা সেবা সমিতির সম্পাদক শ্যামাপদ রায় বলেন, আজকের এই রক্তদান শিবিরে ২৫ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্তদান করেন। প্রচন্ড গরম উপেক্ষা করে সাধারণ মানুষ যেমন রক্তদান করলেন।

তেমনই  ছাত্রছাত্রী, বিশ্ববিদ্যালয়ের স্কলার ও অধ্যাপকেরাও রক্তদান করেন। আজকের এই জরুরী রক্তদান শিবিরে রক্তদান করলেন রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ড.দীপক চন্দ্র বর্মন ও ড.পরিমল মন্ডল। শ্যামাপদ বাবু আরও বলেন, রায়গঞ্জ মেডিক্যাল কলেজের রক্ত সংকট দুর করতে উত্তর দিনাজপুর জেলায় এ’মাসে আজই প্রথম মোবাইল ভ‍্যান আনা হয়।

মোবাইল ভ‍্যানে এ’মাসের উদ্বোধনী ক‍্যাম্প আয়োজন করা হয় আমাদের রায়গঞ্জ পঞ্চানন বর্মা সেবা সমিতির পক্ষ থেকে। চরম রক্ত সংকট দুর করতে প্রচন্ড গরম উপেক্ষা করে রায়গঞ্জ পঞ্চানন বর্মা সেবা সমিতির আহ্বানে সাড়া আজকের এই রক্তদান শিবির সফল করার জন‍্য প্রত‍্যেক রক্তদাতাকে সমিতির পক্ষ থেকে  অসংখ্য ধন্যবাদ জানাই।

News Britant
Author: News Britant

Leave a Comment