News Britant

Wednesday, August 17, 2022

ভাড়া নিয়ে ছুরিকাহত হলো এক টোটো চালক

Listen

#মালবাজারঃ মালবাজার শহর থেকে পাশের চা বাগান এলাকায় ভাড়া নিয়ে গিয়ে দিনদুপুরে ছুরিকাহত হলো এক টোটো চালক। বুধবার দুফুর ২টা নাগাদ ঘটনাটি ঘটে মালবাজার শহর সংলগ্ন টুনবাড়ি চাবাগান এলাকায়। জখম টোটো চালকের নাম রতন চন্দ। বাড়ি মালবাজার শহরের ১১ নম্বর ওয়ার্ডের মিলন পল্লী এলাকায়।

ঘটনার পর শহরের টোটো চালকদের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ ২ জনকে আটক করেছে। জানাগেছে, এদিন দুপুর ২ টা ওই টোটো চালক ক্যাল্টেক্স মোর এলাকা থেকে ২ জন আরোহী নিয়ে টুনবাড়ি চাবাগান  অভিমুখে যায়। শহর ছেড়ে চাবাগানের রাস্তায় ঢোকার মুখে আরোহী দুইজন টোটো চালকের গলার সোনার চেন ছিনতাই করার চেষ্টা করে।

এতেই হাতাহাতি হতে আরোহীদ্বয় ওই চালককে ছুরি দিয়ে আঘাত করে বলে অভিযোগ। খবর পেয়ে মাল থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জখম টোটো চালককে উদ্ধার করে মাল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তার চিকিৎসা চলছে।

এই ঘটনার খবর পেয়ে হাসপাতালে ছুটে আসেন ১১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অজয় লোহার ও ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পুলিন গোলদার সহ অন্যান্যরা। টোটো চালক সংগঠনের সম্পাদক পার্থ মিত্র বলেন, “আজ দুফুরে আমাদের এক চালক বন্ধু টুনবাড়ি চাবাগানে ভাড়া যায়।

তার নাম রতন চন্দ। চাবাগানে গিয়ে দুই আরোহী তার গলার সোনার চেন ছিনতাই করতে যায়। টোটো চালক বাধা দিলে তাকে ছুরি দিয়ে একাধিক জায়গায় আঘাত করে। সে মারাত্মক জখম হয়। এর আগে গত রবিবার বেতগুড়ি চাবাগানে এক টোটো চালককে মারধর করে টাকা ছিনতাই করা হয়। আমরা এই ঘটনার বিরুদ্ধে ব্যবস্থা চাইছি।

চালকদের নিরপত্তা চাইছি। নাহলে ভবিষ্যতে কোন টোটো চালক চাবাগানে ভাড়া নিয়ে যাবেনা। এনিয়ে মাল মহকুমা পুলিশ আধিকারিক রবীন থাপা বলেন, ঘটনার সাথে সাথে পুলিশ ঘটনা স্থলে গিয়ে জখম ব্যাক্তিকে হাসপাতালে নিয়ে আসে।বর্তমানে তার চিকিৎসা চলছে। পুলিশ দুইজনকে আটক করেছে। ঘটনার তদন্ত চলছে।

News Britant
Author: News Britant

Leave a Comment