News Britant

Sunday, September 25, 2022

পথশ্রী অভিযানে বাগরাকোটে ১৫কিমি রাস্তা সংস্কারের কাজের সূচনা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ পথশ্রী অভিযানের অন্তর্গত মাল ব্লকের বাগরাকোট গ্রাম পঞ্চায়েতের ওয়াসাবাড়ি এলাকায় রাস্তার সংস্কারের কাজের সূচনা করা হলো। বৃহস্পতিবার আনুষ্ঠানিক ভাবে ওই রাস্তার কাজের সূচনা করা হয়। রাস্তার কাজের সূচনা করেন মালবাজার বিধানসভার বিধায়ক বুলুচিক বড়াইক এবং জলপাইগুড়ি জেলার তৃণমূল এর জেনারেল সেক্রেটারি রাজু সাহী।

উপস্থিত ছিলেন বাগ্রাকোট গ্রাম পঞ্চায়েতের প্রধান অনন্তিসিয়া খেস, উপপ্রধান সরিতা সাহী এবং বাগরাকোট গ্রাম পঞ্চায়েতের অন্যান্ন সদস্যরা। ওয়াসাবাড়ি মেন রোড থেকে কলাগাইথি হয়ে টোটগাও বস্তি পর্যন্ত এই রাস্তা করা হবে। প্রায় ১৫ কিলোমিটার হবে এই রাস্তা। উল্লেখ্য ১লা অক্টোবর রাজ্যের মুখ্যমন্ত্রী রাজ্যে পথশ্রী অভিযানের অন্তর্গত ১২ হাজার কিমি রাস্তার কাজ করার কথা বলেন।

আগামী ১৫ দিন ধরে এই অভিযানের অন্তর্গত রাস্তার কাজ করা হবে। ডিসেম্বর মাসের মধ্যে সমস্ত কাজ শেষ হবে। এর মধ্যে যেমন আছে সিসি রোড, রাস্তা সংস্কার এবং নতুন রোড। দীর্ঘদিননের টোটগাও বাসির দাবি এবার পুরন হতে চলেছে। কারন টোটগাও এর রাস্তা এতদিন পাথর, বালি দিয়ে ছিল। এই গ্রামের পাশ দিয়েই বয়ে গেছে তিস্তা নদী।

প্রতি বছর কৃষীজমি চলে যায় তিস্তার জলে। তার ওপর ছিল এই খারাপ রাস্তা। আর এতেই এলাকার মানুষেরা ক্ষিপ্ত ছিল। তবে এদিন রাস্তার কাজের শিলান্যাস হওয়ায় খুশি সবাই। আর এবার রাজ্য সরকারের উদ্যোগে ঝা চকচকে রাস্তা পেতে চলেছে টোটগাও এর বাসিন্দারা।

News Britant
Author: News Britant

Leave a Comment