News Britant

Thursday, August 11, 2022

কলকাতা লীগের জন্য প্রত্যন্ত গ্রামের খেলোয়াড়দের জন্য কোচ এলেন রাজধানী থেকে

Listen

#ইসলামপুর: গোয়ালপোখর এর মতন প্রত্যন্ত ব্লকে শুরু হল কলকাতা লিগের জন্য ফুটবল কোচিং।  উত্তরবঙ্গে এই ধরনের কোচিং এই প্রথম বলে দাবি আয়োজকদের। নন্দঝাড় ছাত্র সমাজের উদ্যোগে নন্দঝাড় হাইস্কুল ময়দানে বৃহস্পতিবার উত্তরবঙ্গের বিভিন্ন জেলার থেকে ছুটে আসা অজস্র খেলোয়াড়দের পাশাপাশি মহারাষ্ট্র থেকে আগত এক খেলোয়ারের উপস্থিতি রীতিমতো নজর কাড়ে।

সম্ভাবনাময় খেলোয়াড়দের কোচিং করান কলকাতা থেকে আগত কোচ গৌতম ঠাকুর। এবং এখান থেকেই শুরু হবে বাছাইপর্ব। সংশ্লিষ্ট বিষয়েকে ঘিরে ক্রীড়াপ্রেমী মানুষের পাশাপাশি খেলোয়াড়দের মধ্যে এদিন ছিল চরম উত্তেজনা। উল্লেখ্য কলকাতা লীগে খেলার জন্য কোচিং এর জন্য  ছুটতে হয় কলকাতায়।

শুধু সেখানে গেলেই হবে না বরং সেখানে সুযোগ পাওয়াটাই বড় কথা। কিন্তু এক্ষেত্রে ঘটলো উল্টো চিত্র। খেলোয়াড়দের আর কলকাতা ছুটতে হলো না বরং কলকাতা থেকেই এসে উপস্থিত গ্রামীণ এলাকার প্রতিভার স্বীকৃতি দেওয়ার জন্য  স্বয়িং কোচ। ১১৮ জন খেলোয়াড় যারা উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে এসেছেন তারা সেখানে সামিল হন সেখানে।

সঙ্গে ছিলেন মহারাষ্ট্র থেকে আসা এক যুবকও। নন্দ ঝার ছাত্রসমাজের সম্পাদক চন্দন পাল জানান, এটি তাদের একটি বড় ধরনের সাফল্য। প্রত্যন্ত গ্রামীণ এলাকার প্রতিভারা যে এভাবে বিকশিত হবার সুযোগ পাবে তা তাদের কল্পনার বাইরে ছিল।

News Britant
Author: News Britant

Leave a Comment