News Britant

Wednesday, August 17, 2022

যুব তৃণমূল কংগ্রেসের ক্ষোভের মুখে কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী

Listen

#ইসলামপুর: কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ দপ্তরের প্রতিমন্ত্রী দেবশ্রী চৌধুরীকে ধিক্কার জানালো গোয়ালপোখর যুব তৃণমূল কংগ্রেসের কর্মী ও তৃণমূলের এস সি, এস টি সেলের সদস্যরা। বৃহস্পতিবার রায়গঞ্জ লোকসভা কেন্দ্রের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী গোয়ালপোখর গেলে সেখানে  তাদের ক্ষোভের মুখে পড়েন তিনি।এমনকি কেন্দ্রীয় মন্ত্রীকে কালো পতাকাও দেখানো হয়। যুব তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা জানান, সাংসদ হওয়ার পর দেবশ্রী চৌধুরীকে এলাকায় দেখা যায়নি।

সামনে ভোট তাই এখন তার দেখা মিলেছে। এলাকার বাসিন্দাদের ভোট নিয়ে সাংসদ হলেও তিনি এই এলাকার জন্য এখন পর্যন্ত কিছু করেননি বলে অভিযোগ। এমনকি লকডাউন এর জন্য অভুক্ত সাধারণ মানুষের পাশে এসে দাঁড়াননি তিনি।  অথচ ওই এলাকার রাজ্যের মন্ত্রী গোলাম রাব্বানী সাধারণ মানুষের পাশে এসে দাঁড়িয়েছিলেন। তার জন্যই এদিন কেন্দ্রীয় মন্ত্রীকে ধিক্কার জানানো হয়।

যদিও জবাবে দেবশ্রী চৌধুরী জানান, এত বড় একটি লোকসভা, সাত মাস লকডাউন এর পরিস্থিতি না থাকলে তিনি আরো আগেই আসতেন। যদিও রায়গঞ্জে বেশ কিছুদিন থাকলেও তাকে বের হতে দেওয়া হয়নি। পাশাপাশি দেশের মন্ত্রী হওয়ার জন্য তাকে গোটা দেশেই বিভিন্ন কাজে ছুটে বেড়াতে হয়। ফলে এখানে খুব কম সময়ের জন্যই তিনি আসেন।

 

পাশাপাশি ওই এলাকায় পঞ্চায়েতে যারা কাজ পায়নি বলে তিনি শুনতে পেলেন তার জন্য রাজ্য সরকারের ব্যার্থতাকেই দায়ী করলেন তিনি। এমনকি তাকে এলাকায় না দেখতে পেয়ে অনেক বিজেপি কর্মীরা তৃণমূলে চলে যায় বলে যে প্রশ্ন উঠেছে তার উত্তরে তিনি বলেন, যারা তৃণমূল কংগ্রেসে যায় তারা আমাকে দেখতে না পাওয়ার কারণে  অন্য দলে যোগদান করবেন এমনটা নয়।

News Britant
Author: News Britant

Leave a Comment

Also Read