News Britant

Thursday, August 11, 2022

ভুল স্বীকার করে বিজেপি সভাপতিদের পদ বহাল রাখলেন সৌমিত্র খাঁ

Listen

#নিউজ বৃত্তান্তঃ নিজের ভুল স্বীকার করে যুবমোর্চার জেলা সভাপতিদের বহাল রাখলেন সৌমিত্র খাঁ। মাত্র ৪৮ ঘন্টা আগে সৌমিত্র খাঁয়ের নতুন টিম ঘোষণা করা হয়। তারপর সেই টিমের তালিকা তুলে নেন তিনি। ফের নাটকীয় ভাবে তাদের বহাল রাখার কথা জানালেন সৌমিত্র খাঁ। তিনি বলেন, আমার একটা লিগাল ভুল হয়েছিল। কিন্তু তা শুধরে আমি আগে যে জেলাসভাপতিদের নামের তালিকা ঘোষণা করেছিলাম তারা বহাল থাকবে।

সংগঠনে দ্বন্দের তত্ত্ব ওড়ালেন বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ। তিনি বলেন রাজ্য বিজেপি বা তার শাখা সংগঠনে কোন বিতর্ক নেই। কিছু সময় সামান্য ভুলবোঝাবুঝিতে দ্বন্দের তত্ত্ব সামনে আনা হচ্ছে। তবে কারা এই দ্বন্দ তৈরি করছে তানিয়ে বিস্তর ধোঁয়াশা বজায় রাখলেন রাজ্য যুবমোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। তবে বিতর্ক নিয়েই যুবমোর্চার রাজ্য কমিটি ঘোষণা করলেন সৌমিত্র খাঁ। রবিবার দলের রাজ্য দফতরে তিনি রাজ্য কমিটি ঘোষণা করেন। রাজ্য কমিটিতে উল্লেখযোগ্য সহসভাপতি পদে জায়গা পেলেন প্রাক্তন অনুপম হাজরা। অন্যদিকে সংগঠনের সাধারন সম্পাদকের পদে আসলেন দিলীপ ঘোষ অনুগামী প্রকাশ দাস।

যুবমোর্চার জেলা সভাপতির নাম ঘোষণা নিয়ে দলেই দ্বন্দ তৈরি হয়। শেষপর্যন্ত যুবমোর্চার জেলা সভাপতিদের নামের তালিকা বাতিল করা হয়। সৌমিত্র খাঁকে বার্তা দেওয়া হয় আগে রাজ্য কমিটি ঘোষণা করতে হবে। বার্তা পেয়ে তিনি যুবমোর্চার রাজ্য কমিটি ঘোষণা করেন। তারপর বলেন, আমাদের দলের একটা নিয়ম রয়েছে। নিয়ম অনুযায়ী সবকিছু করতে হয়। এবারের জেলাকমিটি থেকে রাজ্য কমিটি ঘোষণা সব নিয়ম অনুযায়ী করেছি।

 

News Britant
Author: News Britant

Leave a Comment