News Britant

Thursday, December 8, 2022

পঞ্চায়েত প্রধান সহ নতুন করে সংক্রমিত ২৩ জন

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ লক ডাউনের মধ্যেই ২৩ জন করোনা পজিটিভ মাল ব্লকের ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েত এলাকা ও মাল পৌর এলাকায়। নতুন করে ওদলাবাড়ি তে করোনা পজেটিভ ২২ জন। এর মধ্যে ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান সহ পরিবারের ৭ সদস্য করোনা পজেটিভ। সোমবার ওদলাবাড়ি হাসপাতালে র‍্যাপিড অ্যান্টিজেন পরিক্ষা হয় ১০০ জনের। তার মধ্যে গ্রাম পঞ্চায়েতের প্রধান সহ পজেটিভ ২২ জন। আর এতেই দুশ্চিন্তা বাড়িয়ে দিলো ওদলাবাড়িতে। ওদলাবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধানের স্বামী ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি তমাল ঘোষ বলেন, আমার পরিবারের বেশ কয়েকজন করোনা পজেটিভ হয়েছে। এটা চিন্তার বিষয়।

কিভাবে এত জন করোনায় আক্রান্ত হল বুঝতে পারছিনা। তবে জিম থেকেই করোনা সংক্রমণ হল কি না তাক্ষতিয়ে দেখা হচ্ছে। কারন দুজন মহিলা জিমে যেতো, তারা ইতিমধ্যে পজেটিভ। তাদের সংস্পর্শে বেশ কয়েকজন এসেছে, তারাও পজেটিভ। তাই সব কিছু ক্ষতিয়ে দেখা হচ্ছে। আরও জানা গেছে, ওদলাবাড়ি হাসপাতালে সকালে প্রায় ৪২ জনের করোনা পরিক্ষা হয়। সেই পরিক্ষার স্যাম্পেল ইতি মধ্যে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। তিন দিনের মধ্যে তার রিপোর্ট আসবে।

এরপর দুপুরের পর থেকে র‍্যাপিড অ্যান্টিজেন পরিক্ষা শুরু হয়েছে। দুপুর দুটা পর্যন্ত ১০০ জনের পরিক্ষা হয়েছে। তাতে ২২ জন পজেটিভ।  এখনো চলছে র‍্যাপিড অ্যান্টিজেন পরিক্ষা। যে ভাবে আবার নতুন করে ওদলাবাড়িতে করোনা আক্রান্তের সংখ্যা বারছে তাতে চিন্তিত সবাই। এদিকে মাল পৌর এলাকায় ১ শিশুর করোনা পজিটিভ ধরা পড়ে। তার বাড়ি শহরের ২ নম্বর ওয়ার্ডে। মাল পৌরসভার স্বাস্থ্য বিভাগের কোওর্ডিনেটর সুপ্রতিম দাস  জানান, শহরে আজ পর্যন্ত ১৯৪ জন সংক্রমিত হয়েছে। সুস্থ হয়ে ফিরেছে ১৪৬ জন। ৪৪ জন এক্টিভ। ৪ জন সংক্রমিত মারা গেছে। শহরে আরোগ্যের হার ভালো। বিকাল পর্যন্ত মেটেলি ও নাগরাকাটায় সংক্রামিতের খবর পাওয়া যায় নি।

News Britant
Author: News Britant

Leave a Comment