News Britant

Sunday, September 25, 2022

BIG BREAKING: বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি হলেন মুকুল রায়

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#নিউজ বৃত্তান্তঃ কেন্দ্রীয় বিজেপি কমিটিতে মুকুল রায়ের পদন্নতি। এবার সর্বভারতীয় বিজেপির সহ-সভাপতি পদে নিযুক্ত করা হল মুকুল রায়কে। সভাপতি জেপি নাড্ডা। নতুন বিজেপির এই কমিটিতে ছত্তীসগড প্রাক্তন মুখ্যমন্ত্রী রমন সিংহ ও রাজস্থানের প্রাক্তন মুখ্যমন্ত্রী বসুন্ধরা রাজে সহ মোট ১২ জন প্রবীণ নেতা রয়েছেন। তার মধ্যে মুকুল রায় অন্যতম।

অবশেষে  বিজেপিতে গুরুত্বপূর্ণ পদ পেলেন মুকুল রায়। তাকে সর্বভারতীয় বিজেপির সহ-সভাপতি করল দিল্লি। কয়েকদিন ধরেই জল্পনা চলছিল দলের গুরুত্বপূর্ণ পদ পেতে চলেছেন বিজেপির জাতীয় পরিষদের সদস্য মুকুল রায়। শনিবার সর্বভারতীয় বিজেপি কমিটি ঘোষণা করে দিল্লি। সেই কমিটিতেই ১২ জন সহ-সভাপতির মধ্যে মুকুল রায়ের নাম রাখল দিল্লি।

মুকুল রায়ের সঙ্গে তার ঘনিষ্ঠ অনুপম হাজরাকে গুরুত্বপূর্ণ পদ দিল কেন্দ্রীয় নেতৃত্ব। প্রাক্তন বোলপুরের সাংসদ অনুপম হাজরাকে কেন্দ্রীয় সম্পাদক করা হলো। এই রাজ্য থেকে আগেই সর্বভারতীয় বিজেপির কেন্দ্রীয় সম্পাদক ছিলেন রাহুল সিনহা। তার জায়গাতে এলেন মুকুল ঘনিষ্ঠ অনুপম হাজরা।

সামনেই ২০২১। বাংলায় ভালো ফল করতে হলে মুকুল রায় ও তার অনুগামীদের দলের গুরুত্ব বাড়াতে হবে তা বি লক্ষণ বুঝেছেন জেপি নাড্ডা।  তাই সর্বভারতীয় বিজেপির কমিটি ঘোষণা করার সময় বাংলার কথা ভাবতে হয়েছিল দিল্লির কেন্দ্রীয় নেতৃত্বকে।

News Britant
Author: News Britant

Leave a Comment