News Britant

Saturday, September 24, 2022

কর্মীসভায় ঐক্যবদ্ধ ভাবে লড়াইয়ের ডাক দিলেন মন্ত্রী গৌতম দেব

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ আগামী বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে এগোচ্ছে রাজ্যের ক্ষমতাশীল তৃণমূল কংগ্রেস। প্রতিটি ব্লকে কর্মীসভা করে সর্বস্তরের কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে লড়াইয়ের ডাক দিয়েছে নেত্রী মমতা বন্দোপাধ্যায়। সেই বার্তা নিয়ে সোমবার বিকালে মালবাজার শহরে উদিচি কমিউনিটি হলে দলের কর্মীদের উজ্জিবিত করলেন রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব। তিনি ভাষণে জানান, রাজ্যে প্রতিটি ব্লকে উন্নয়ন হয়েছে। সেই উন্নয়নকে সামনে রেখে ঐক্যবদ্ধ ভাবে লড়াই করতে হবে।আমার ফোন ২৪ ঘন্টা খোলা থাকে। কোন অসুবিধা হলে যোগাযোগ করবেন।      কর্মী সভার পর তিনি সাংবাদিকদের জানান, আজ কর্মী সভায় এসেছি। মাল ব্লকে আমাদের ভিত অত্যন্ত মজবুত। কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে আগামী বিধানসভায় লড়াই করতে ডাক দেওয়া  হয়েছে। কর্মী ঐক্যবদ্ধ আছে। সবার সম্মিলিত লড়াইয়ে আমাদের সফলতা আসবে।মাল এলাকায় আমি নিয়মিত আসি। কর্মীদের সবার সাথে কথা বলি। আজ সবাইকে ঐক্যবদ্ধ ভাবে লড়াই করতে আহ্বান করেছি।
চেল নদীর সেতু নিয়েও তিনি জানান, চেল নদী বার বার গতি পরিবর্তন করছে। সেটা এক সমস্যা।  সেতু নির্মাণে ২৫০ থেকে ৩০০ কোটি টাকা লাগবে।
এদিন এই কর্মীসভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মালের বিধায়ক বুলু চিকবরাইক, ধূপগুড়ির বিধায়ক মিতালি রায়, রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায়, জেলা সভাপতি কৃষ্ণ কুমার কল্যানি প্রমুখ।
News Britant
Author: News Britant

Leave a Comment