News Britant

Friday, December 9, 2022

গ্রামীণ আবাস যোজনায় দুর্নীতির প্রতিবাদে সিপিএমের মিছিল ও ডেপুটেশন

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ প্রধানমন্ত্রী গ্রামীন আবাস যোজনায় দূর্নীতির বিরুদ্ধে পথে নামল সি পি আই(এম) নাগরাকাটা বাজার শাখা কমিটির সদস্যরা। বৃহস্পতিবার এই বিষয়ে নাগরাকাটা বিডিওকে ডেপুটেশন জমা দেয়া হয় বাজার শাখা কমিটির তরফে। ডেপুটেশন দেওয়ার আগে সি পি আই(এম) জলপাইগুড়ি জেলা সম্পাদক মন্ডলীর সদস্য রামলাল মুর্মুর নেতৃত্বে একটি মিছিল পার্টির কার্যালয় থেকে বেরিয়ে নাগরাকাটা বাজার, নন্দু মোড় ও শুল্কা মোড় পরিক্রমা করে নাগরাকাটা বিডিও অফিসে এসে উপস্থিত হয় মিছিল।

মিছিলে নেতৃত্বে ছিলেন কৃষ্ণা ওরাও, কৌস্তভ ভট্টাচার্য, কুনাল সিং রাজা বোস, সঞ্জীব বড়ুয়া প্রমুখ নেতৃবৃন্দ। এরপরে এক প্রতিনিধিদল নাগরাকাটা বিডিও অফিসে  গিয়ে ডেপুটেশন জমা দিয়েছেন। ডেপুটেশনে প্রধানমন্ত্রী আবাস যোজনায় দূর্নীতির অভিযোগ করা হয়েছে। সাথে অভিযোগ করা হয়েছে প্রধান মন্ত্রী আবাস যোজনার যে তালিকা গ্রাম পঞ্চায়েত থেকে দেওয়া হয়েছে তাতে স্বজন পোষন করা হয়েছে।

এই তালিকায় অনেক বিত্তশালীর নাম রয়েছে অথচ যারা গরীব যারা প্রধানমন্ত্রী গ্রামীণ আবাস যোজনার আওতায় সুবিধা পাওয়ার উপযুক্ত তাদেরই নাম তালিকায় স্থান পায়নি।তালিকা সংশোধন না হওয়া পর্যন্ত আন্দোলন জারি থাকবে। এনিয়ে নাগরাকাটার বিডিও স্মৃতি সুব্বা ফোনে জানান, আমি পারিবারিক কাজে বাইরে আছি। ওনারা এই বিষয় নিয়ে এর আগেও একবার এসেছিলেন। এই বিষয়ে তালিকা দেখে বিবেচনা করে ব্যবস্থা নেওয়া হবে।

News Britant
Author: News Britant

Leave a Comment