News Britant

Wednesday, August 17, 2022

একদিনে তিনটি অস্বাভাবিক মৃত্যুর ঘটনাকে ঘিরে চাঞ্চল্য

Listen

#মালবাজারঃ একদিনে তিন অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় নাগরাকাটা ব্লকের বিভিন্ন প্রান্তে চাঞ্চল্য ছড়ালো। প্রথম ঘটনাটি ঘটে নাগরাকাটা ব্লকের লুকসান বাজার এলাকায়। জানাগেছে, বৃহস্পতিবার রাতে বাড়িতে দেরি করে ফেরায় কৌশিক গুহ নামের (২০) এক যুবককে তার বাবা তাকে বকা দেয়।

এতেই অভিমানে নিজের ঘরে গিয়ে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করে। বাড়ির লোকজন গুরুতর জখম অবস্থায় শুলকাপাড়া হাসপাতালের নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করে। ব্লক মেডিকেল অফিসার সুপর্ন হালদার বলেন, এটা ব্রড ডেথের ঘটনা। পুলিশকে জানানো হয়েছে। পুলিশ ময়নাতদন্তের ব্যবস্থা করেছে।

দ্বিতীয় ঘটনাটি ঘটে শুক্রবার সকালে ডায়না নদীর ব্রিজের জাতীয় সড়কের পাশে এক মৃতদেহ উদ্ধার করে নাগরাকাটা থানার পুলিশ। পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, মৃতের নাম শুকড়া উরাও (৪৭)।বাড়ি বানারহাট থানার লক্ষীপাড়া চাবাগানের বড় লাইন শ্রমিক বস্তিতে। ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন ছিল। মাঝেমধ্যে বাড়ি থেকে বেরিয়ে যেত। বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেনি। শুক্রবার সকালে তার মৃতদেহ উদ্ধার হয়ে। পুলিশের অনুমান দুর্ঘটনায় মারা গেছে ওই ব্যক্তি। শরীরে আঘাত ছিল।

তৃতীয় ঘটনাটি মর্মান্তিক। বৃহস্পতিবার ছেলের মৃত্যুর খবর পেয়ে মৃতদেহ আনতে গোয়া যাচ্ছিলেন বানারহাট থানার কাঠালগুড়ি চাবাগানের বাসিন্দা ভিটা কামী (৫৭)। শুক্রবার সকালে তার মৃতদেহ জলঢাকা নদীর কাছে জাতীয় সড়কের পাশে এক জঙ্গল থেকে উদ্ধার করে নাগরাকাটা থানার পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান দুর্ঘটনায় মারা গেছে ওই ব্যক্তি।

নাগরাকাটা থানার ওসি সঞ্জু বর্মন জানান, মৃতদেহ গুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারন জানা যাবে। একদিনে তিন অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

News Britant
Author: News Britant

Leave a Comment