News Britant

Sunday, September 25, 2022

সোনার গহনা পরিস্কারের নাম করে আংটি নিয়ে চম্পট দুই যুবক

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: করোনা ভাইরাসের আতঙ্কে কাজ নেই মানুষের কাছে, তার মধ্যেই গরীব মানুষের সোনার আংটি নিয়ে চম্পট দিল দুই যুবক সোনা পরিস্কার করতে এসে, গৃহবধূকে বোকা বানিয়ে সোনার আংটি নিয়ে চম্পট দিলো দুই যুবক। মালবাজার মহকুমার ওদলাবাড়ির চেল কলনী এলাকার ঘটনা। গৃহবধূ মধুমালা রায় বলেন এদিন বাইকে করে আমার বাড়ি পাশে দুটি বাড়িতে আসে দুই যুবক।

দেখে মনে হচ্ছিলো কোন অফিস থেকে এসেছে। গলায় টাই, ভাল ড্রেসয়াপে ছিলো দুই যুবক। পাশের দুটিবাড়িতে বাসোনপত্র পরিস্কার করার জন্য এক ধরনের পাউডার দেয় ওই যুবক এবং বাসোনপত্র পরিস্কার করেও দেয় ওই পাউডার দিয়ে। এরপর আমার বাড়িতে আসে। আমাকে বলে, সোনার কিছু থাকলে দিন, বিনে পয়শায় সোনা পরিস্কার করে দেব।

এখন থেকে আর বাজারে যেতে হবে না সোনা পরিস্কার করতে। তাই ওই দুই যুবকের কথায় বিশ্বাস করে, আমি আমার হাতের সোনার আংটিটা পরিস্কার করতে দিলাম। ওই দুই যুবক একটি প্যাকেটের মধ্যে কিছু পাউডার দিয়ে, তার মধ্যে আংটি টি ভরে দিয়ে ভাল করে প্যাকেট করে আমার হাতে দেয়। আমাকে বলে ১০ মিনিট পর প্যাকেট খুলে আংটি টি বের করে নেবেন।

এরপর যুবক দুজন চলে যায়। প্রায় ১০ মিনিট পর প্যাকেট খুলে দেখি প্যাকেটের মধ্যে কোন আংটি নেই। তখনই বুঝতে পারি আমাদের বোকা বানিয়ে আংটি নিয়ে চলে গেছে। গরীব এই পরিবারের এক মাত্র সম্বল ছিল এই সোনার আংটি। আর সেই আংটিও কৌশলে নিয়ে গেলো দুই প্রতারক।  আর এতেই কান্নায় ভেঙ্গে পরেন ওই গৃহবধূ।

গৃহ বধুর আত্মীয় চন্দনা রায় বলেন, বাড়িতে ওই সময় কোন পুরুষ ছিলো না। সেই সুযোগে বাড়িতে এসে সোনা নিয়ে পালালো। ওই দুই যুবক আমাদের কানের দুলও চেয়েছিল কিন্তু আমরা দেই নি। আমরা খুব গরীব। এই অবস্থায় এই ভাবে সোনা নিয়ে  চম্পট দিলো দুই যুবক।

News Britant
Author: News Britant

Leave a Comment