News Britant

Sunday, September 25, 2022

বন্ধ রাধিকাপুর ট্রেন চালু করার দাবিতে স্টেশন মাস্টারের কাছে ডেপুটেশন দিলো শহর কংগ্রেস

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ রায়গঞ্জবাসী সহ জেলাবাসীর কথা কথা মাথায় রেখে রাধিকাপুর এক্সপেস ট্রেন চালু করার দাবি জানিয়ে রেলের স্টেশন মাষ্টার রাজু কুমারের কাছে ডেপুটেশন দিল রায়গঞ্জ শহর কংগ্রেস। আজ শনিবার কংগ্রেসের পক্ষ থেকে বিকেলে জেলা কংগ্রেসের ভবন থেকে মিছিল করে স্টেশনের কাছে এসে এই মিছিল শেষ হয়। কংগ্রেসের পক্ষ থেকে এদিন উপস্থিত ছিলেন পবিত্র চন্দ, রনজ কুমার দাস সহ কংগ্রেস নেতৃত্ব।

কংগ্রেস নেতা প্রবিত্র চন্দ জানান, “উত্তরবঙ্গের কিছু কিছু ট্রেন চালু হলেও এখনও পর্যন্ত কেন রাধিকাপুর ট্রেন চালু করা গেল না! রায়গঞ্জ থেকে অনেকের ডাক্তার দেখাতে কলকাতায় যেতে হয় তাদের অসুবিধার সম্মুখীন হতে হচ্ছে। আমরা চাই ট্রেনটি অতি শীঘ্রই চালু করা হোক। তাই আজ আনরা স্টেশন মাষ্টারের কাছে ডেপুটেশন জমা দিলাম।” এই ব্যাপারে স্টেশন মাস্টার রাজু কুমার জানন, আমরা চেষ্টা করছি ট্রেনটি চালু করার। উনারা ডেপুটেশন দিলেন আমরা এই ব্যাপারে কী কী পদক্ষেপ গ্রহন করা যায় দেখছি।”

লকডাউনের পর থেকে দীর্ঘদিন ধরে বন্ধ রাধিকাপুর এক্সপেস ট্রেন। কলকাতাগামী এই ট্রেন বন্ধ থাকায় সাধারণ মানুষের ভোগান্তি চরমসীমায় পৌঁছে গেছে। সারাদেশে ধীরে ধীরে শুরু হয়েছে আনলক প্রক্রিয়া। আর এই আনলক প্রক্রিয়ায় কিছু ট্রেন চলতেও শুরু করেছে।

কলকাতায় মেট্রো পরিষেবা শুরু হয়েছে কিন্তু রাধিকাপুর ট্রেন এখনও বন্ধ। উত্তর দিনাজপুর জেলাবাসীকে কলকাতায় যেতে হলে সড়ক পথের উপর ভরসা করতে হচ্ছে যা এক প্রকার অসুবিধার। তাই এখন এই ট্রেন চালু হওয়া অত্যান্ত জরুরী বলে মনে করছেন জেলাবাসী।

News Britant
Author: News Britant

Leave a Comment