News Britant

Saturday, December 3, 2022

কৃষি বিল এবং ধর্ষণের বিরোধিতা করে তৃণমূলের বিশাল জনসভা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ কৃষি বিলের বিরোধিতা এবং গুজরাট, উত্তর প্রদেশের ধর্ষনকান্ডের বিরোধিতায় ওদলাবাড়ি বিধান পল্লী ফুটবল মাঠে বিশাল জনা সভা করলো তৃণমূল কংগ্রেস। মাল গ্রামীন তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই জনসভার আয়োজন করা হয়। মাল ব্লক তৃণমূল এর ব্লক সভাপতি তমাল ঘোসের উদ্যোগে এই জন সভায় উপস্থিত ছিলেন, মালবাজারের বিধায়ক বুলুচিক বড়াইক, জলপাইগুড়ি জেলার তৃণমূল এর সভাপতি কৃষ্ণ কুমার কল্যানী।

জলপাইগুড়ি জেলার তৃণমূল এর মহিলা সভাপতি মোহুয়া গোপ, বিভিন্ন গ্রাম পঞ্চায়েতের প্রধান সহ অন্যান্নরা। মুলত তৃণমূল কংগ্রেসের এটি ছিল প্রতিবাদ সভা। কেন্দ্রিয় সরকার যে ভাবে কৃষি বিল কায়েম করছে, তাতে কৃষক থেকে সাধারন মানুষের পরিস্থিতি আরো খারাপ হবে। জিনিস পত্রের দাম আরো বারবে। তাই বিজেপির মনমানির বিরোধিরায় এই সভার ডাক দিয়েছে তৃণমূল কংগ্রেস।

এছারা গুজরাটে যে ভাবে ধর্ষনের ঘটনা ঘটেছে তার বিরোধিতা করেন এই মঞ্চে উপস্থিত নেতা নেত্রীরা। আগামি বিধান সভা ভোটে তৃণমূল কংগ্রেস আবার ক্ষমতায় আসবে। তাই তো দিন দিন অন্য রাজনৈতিক দল থেকে তৃণমূল এ যোগদান করছে বহু মানুষ। এদিনও তার ব্যাতিক্রম হয় নি। এদিন অন্য রাজনৈতিক দল থেকে বিজেপিতে যোগদান করেন বহু মানুষ তাবি তৃণমূল নেতৃত্বের।

তবে এদেন উল্লেখযোগ্য ঘটনা হল, এদিন জলপাইগুড়ি মতুয়া সম্প্রদায়ের জেলা সভাপতি দীপঙ্কর বালা তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। জলপাইগুড়ি জেলার তৃণমূল এর সভাপতি কৃষ্ণ কুমার কল্যানী দীপঙ্কর বালার হাতে তৃণমূল এর ঝান্ডা তুলে দেন। এছারা এদিন পাথরঝোড়া, গোবিন্দ কলনী, দেবী পাড়া, সাইলীজোট এলাকা থেকেও বহু যুবক তৃণমূল এ যোগদান করে বলে তৃণমূল দাবি করে।

সব মিলিয়ে প্রায় ৫০০ জন তৃণমূল এ যোগদান করেছে বলে তৃণমূল ব্লক সভাপতি তমাল ঘোষের দাবি জলপাইগুড়ি জেলার মতুয়া সম্প্রদায়ের সভাপতি দিপঙ্কর বালা বলেন, তৃণমূল কংগ্রেসে প্রথম আমি যোগদান করলাম। এতে খুব ভাল লাগছে। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির আদর্শ আমার খুব ভাল লেগেছে। তাই এদিন তৃণমূল এ যোগদান করলাম। এদিন জনসভার শেষে ওদলাবাড়ি বাজারে বিরাট মিছিল করে তৃণমূল নেতৃত্ব।  সারা ওদলাবাড়ি বাজার পরিক্রমা করে এই মিছিল।

News Britant
Author: News Britant

Leave a Comment