News Britant

Saturday, September 24, 2022

করোনা সংকটের মুহূর্তে ঝুঁকি নিয়েও সামাজিক কাজ এবং সাংবাদিকতার জন্য সম্মানিত আট সংস্থা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: করোনা সংকটের মুহূর্তে যারা জীবনের ঝুঁকি নিয়েও সমাজের কাজে এবং সংবাদ সংগ্রহের কাজে নিজেদের নিয়োজিত করেছেন সেসব সংস্থার করোনা যোদ্ধাদের সম্মানিত করা হলো আন্তরাষ্ট্রীয় মানবাধিকার সমিতির তরফে। রবিবার ইসলামপুর বাস টার্মিনাসের মুক্তমঞ্চে সামাজিক দূরত্ব মেনে আয়োজিত একটি অনাড়ম্বর অনুষ্ঠানে ইসলামপুর মহকুমা প্রেস ক্লাব, পাশে আছি সমাজ কল্যাণমূলক সংস্থা, শহর নামা নামে একটি হোয়াটসঅ্যাপ গ্রূপ, ইসলামপুর জার্নালিস্ট  ক্লাব,ব্লক পারা ইয়ংস্টার, আদর্শ সংঘ, নন্দঝাড় ছাত্র সমাজ এবং ইসলামপুর পথি পার্শ্বস্থ ব্যবসায়ী সমিতির দায়িত্বে যারা রয়েছেন তাদের হাতে স্মারক ও মানপত্র তুলে দেওয়া হয়।

পাশাপাশি সম্মানিত সংস্থার সদস্যদের দেবার জন্য আয়োজকদের তরফে মাক্সও প্রদান করা হয়। আন্তরাষ্ট্রীয় মানবাধিকার সমিতির কেন্দ্রীয় সহ-সভাপতি চিন্ময় দাস জানান, যারা বিভিন্ন কারণে পুলিশ ও প্রশাসনের কাছে তাদের অভিযোগ তুলে ধরতে পারেন না তারা তাদের বার্তা পৌঁছে দেন পুলিশ প্রশাসনের কাছে। এবং তারা যেন সঠিক বিচার পান তার জন্য তারা প্রয়োজনীয় ব্যবস্থা নেন। উল্লেখ্য সংশ্লিষ্ট সংস্থার ইসলামপুরের দায়িত্ব নিয়েছেন  মনোতোষ সিনহা।

তিনিও এ বিষয়ে ইতিমধ্যে এই কাজ শুরু করেছেন। এদিন তার পাশাপাশি ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন পাশে আছি সংস্থার সম্পাদক স্বরূপানন্দ বৈদ্য, সমাজকর্মী রাধেশ্যাম দে সরকার, ইসলামপুর পথি পার্শস্থ ব্যবসায়ী সমিতির সম্পাদক সুভাষ চক্রবর্তী, ইসলামপুর মহকুমা প্রেস ক্লাবের সম্পাদক সুশান্ত নন্দী, সমাজকর্মী সুজন পাল, নাট্য কর্মী গৌতম বিশ্বাস, পুস্তক ব্যবসায়ী সমিতির সম্পাদক গৌতম বিশ্বাস সহ অন্যান্যরা।

News Britant
Author: News Britant

Leave a Comment