News Britant

Wednesday, August 17, 2022

পরিবেশ দিবসে দুই রাজ্যের মহিলা ফুটবলারদের ক্রীড়া যুদ্ধ

Listen

#ইসলামপুর: দুই রাজ্যের মহিলা খেলোয়াড়রা পরিবেশ দিবসে উপহার দিলেন এক অনন্য টুর্নামেন্ট। রবিবার ৫ই জুন বিশ্ব পরিবেশ দিবসকে সামনে রেখে নতুন প্রজন্ম ও যুব সমাজ তথা বিশেষ করে মেয়েদের খেলাধূলোর প্রতি উৎসাহিত করতে এই ভাবনাকে সামনে রেখে গোয়ালপোখরে অনুষ্ঠিত হল এক দিন ব্যপী নক্ আউট মহিলা ফুটবল টুর্নামেন্ট।

পরিচালনায় গোয়ালপোখরের নন্দঝাড় ছাত্র সমাজ নামের একটি সংস্থা। রবিবার সকাল ৯ টায় নন্দঝাড় উচ্চ বিদ্যালয় ময়দানে উদবোধন হয় এই টুর্নামেন্টের। উদবোধনী পর্বে উপস্থিত ছিলেন বিশিষ্ট লেখক, সাংবাদিক, সমাজকর্মী তথা শিক্ষক সুশান্ত নন্দী, ইসলামপুর মহকুমা ক্রীড়া সংস্থার কার্যকরী সভাপতি দেবাশীষ চক্রবর্তী, নন্দঝাড় ছাত্র সমাজের সম্পাদক চন্দন পাল, বাচিক শিল্পী মিঠুন দত্ত সহ অন্যান্যরা।

মোট ৮ টি টিম অংশ নিয়েছে এখানে। প্রথম ম্যাচে মুখোমুখি হয় কাটিহার বনাম সরলা উইমেন অন্যদিকে দ্বিতীয় ম্যাচে খেলে তরাই স্পোর্টিং বনাম শিলিগুড়ি এস টি এম সি। তৃতীয় ম্যাচে অংশ নেয় নন্দঝাড় সি এস বনাম রায়গঞ্জ টাউন ক্লাব এবং শেষ ম্যাচে সম্মুখ সমরে কলকাতা বনাম নদীয়ার টিম।

মোট ৪ টি ম্যাচের পর সেমি ফাইনাল ও ফাইনাল। এই টুর্নামেন্ট উপভোগ করতে ময়দানে ক্রীড়াপ্রেমীদের ভীড় ছিল চোখে পরার মত। সবুজ মাঠে শতাধিক মহিলা খেলোয়াড়দের সরগমে রীতিমতো আনন্দ মুখর বিশ্ব পরিবেশ দিবসের অনুষ্ঠান।

News Britant
Author: News Britant

Leave a Comment