News Britant

Wednesday, August 17, 2022

‘পঞ্চায়েত’ এর সচিব জি এবার জাদুকরের ভূমিকায়

Listen

#দেবলীনা ব্যানার্জী: জিতেন্দ্র কুমারকে দর্শক ফুলেরা গ্রাম পঞ্চায়েতের সচিবজি হিসেবেই বেশি ভালো করে চেনেন। গ্রামীণ জনপদের সহজ সরল মানুষের মাঝে শহুরে সচিবজির অভিনয়  গ্রাম শহর নির্বিশেষে সকল দর্শককে আপ্লুত করে রেখেছে। নিজস্ব এক ভক্তকুল ইতিমধ্যেই জিতেন্দ্র কুমারের তৈরি হয়ে গেছে।  এবার আরও একটি গ্রামীণ প্রেক্ষাপটে দেখা মিলবে অভিনেতার। এবার তিনি এক জাদুকরের ভূমিকায়। আসছে জিতেন্দ্রর নতুন ছবি নাম ‘জাদুকর’। দেখানো হবে নেটফ্লিক্সে। ছোট শহরের এক জাদুকরের ভূমিকায় দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে প্রথম ঝলক। পঞ্চায়েতের থেকে একেবারেই ভিন্ন তাঁর লুক।

তাঁর চরিত্রের নাম ম্যাজিক মিনু। মধ্যপ্রদেশের এক অখ্যাত গ্রামে বেড়ে উঠেছে সে। একটি মেয়েকে ভালবাসে মিনু। কিন্তু তাঁকে পেতে গেলে স্থানীয় এক ফুটবল ট্যুর্নামেন্টে জিততে হবে তাঁকে। কিন্তু ফুটবল তাঁর বিশেষ পছন্দ নয়।  তাহলে জিতবে কিভাবে? জাদুকর কী দেখাবে ম্যাজিক? নাকি বের হবে অন্য কোনও পন্থা জানা যাবে আর মাত্র এক মাস পরেই। ওই ওটিটি প্ল্যাটফর্মে আগামী মাসের ১৫ তারিখ থেকে স্ট্রিম করবে এই সিরিজ।

রাজস্থানের এক মধ্যবিত্ত পরিবারের জন্ম জিতেন্দ্রর। ছোট থেকেই মারাত্মক মেধাবী। ভর্তি হন খড়গপুর আইআইটিতে সিভিল ইঞ্জিনিয়ারিং নিয়ে। অভিনয়ের খিদে ছিল অন্দরে সুপ্ত। কখনও নানা পটেকরের নকল আবার কখনও বা চলত অমিতাভ বচ্চনের মতো সংলাপ বলা। সহপাঠীদের কাছে অচিরেই হয়ে উঠেছিলেন হিরো। ফ্যাশন নিয়ে ছিলেন বরাবরই সচেতন। এভাবেই দিন চলছিল। সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছিল অভিনয়ের প্রতি প্রেম। শুরু করলেন থিয়েটার।

আইআইটি খড়গপুরের হিন্দি টেকনোলজি ড্রামাটিক্স সোসাইটির অংশও হয়ে গেলেন অচিরেই। সেখানে তাঁর আলাপ হয় বিশ্বপতি সরকারের সঙ্গে। তিনি ছিলেন প্রবাসী বাঙালি। আইআইটির আর এক প্রাক্তনী। বিশ্বপতি সোনা চিনতে দেরি করেননি। জিতেন্দ্রকে অফার দেন নামজাদা ইউটিউব চ্যানেল দ্য ভাইরাল ফিভার বা সংক্ষেপে টিভিএফের অংশ হওয়ার জন্য। ওই চ্যানেলের ক্রিয়েটিভ ডিরেক্টর ছিলেন বিশ্বপতি।

‘মুন্না জজবাতি’ থেকে শুরু হয় তাঁর জার্নি। এর পর একে একে টিভিএফ ব্যাচেলরস, টিভিএফ পিচারস, কোটা ফ্যাক্টরির জিতু ভাইয়া থেকে পঞ্চায়েতের সচিবজি, দর্শকমনে জায়গা করে নিতে বেশি সময়ে করেননি জিতেন্দ্র। এবার জাদুকর হিসেবে কেমন ম্যাজিক দেখান তিনি, তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে ভক্তকুল।

News Britant
Author: News Britant

Leave a Comment