News Britant

Sunday, September 25, 2022

ছেলেবেলার স্কুলে আর্থিক সাহায্য করলেন প্রাক্তন কৃতি ছাত্র

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

মালবাজার: নিজের স্কুল জীবনের কথা ভোলেনি ওয়াসাবাড়ী চা বাগানের বাসিন্দা ও বাগ্রাকোট হাইস্কুলের প্রাক্তন  ছাত্র প্রসান্ত সুব্বা। বর্তমানে দার্জিলিং ষ্টেট ব্যাংক অব ইন্ডিয়ায় সহ প্রবন্ধক প্রশান্ত সুব্বা তার ব্যংকের সহকর্মী ও অন্য কয়েকজনের কাছ থেকে অর্থ সংগ্রহ করে বাগ্রাকোট হাই স্কুলে ডিজিটাল ক্লাসরুম করার জন্য প্রধান শিক্ষকের হাতে ১ লাখ ৩০ হাজার,১৫১ টাকা তুলে দিলেন। ২০০৯ সালে প্রশান্ত সুব্বা ঐ স্কুলে মাধ্যমিক পরীক্ষায় প্রথম হয়েছিল।

বাগ্রাকোট চা বাগান সংলগ্ন কালিম্পং জেলার,এই স্কুল। ১৫ ই আগষ্ট তার সহকর্মীদের সাথে নিয়ে নিজের স্কুলে আসেন প্রসান্ত। স্কুলের প্রধান শিক্ষক সাগর শর্মার হাতে এই টাকা তুলে দিয়ে প্রসান্ত বলেন স্কুলকে এই টাকা দিয়ে নৈতিক কর্তব্য পালন করলেন। স্বাধীনতা দিবসের এই অনুষ্ঠানে উপস্থিত শিক্ষক ও অন্য স্বজনরা হাততালি দিয়ে অভিনন্দন জানান। স্কুলের প্রধান শিক্ষক বলেন প্রশান্ত ও বন্ধুরা প্রশংসনীয় কাজ করলেন। প্রসান্ত সুব্বা বলেন করোনা ভাইরাসের জন্য স্কুল বন্ধ।

এই সময় স্কুলগুলিতে অন লাইন ক্লাস হচ্ছে। এই কঠিন সময়ে প্রধান শিক্ষক সাগর শর্মা জীবনের ঝুকি নিয়ে ছাত্র ছাত্রীদের অন লাইন ক্লাসে পড়াচ্ছেন। এতে অভিভাবকদের চিন্তা দূর হয়েছে।প্রাক্তন ছাত্র হিসাবে এই উদ্ভুত পরিস্থিতিতে স্কুলকে সাহায্য করতে পেরে অত্যন্ত খুশী প্রসান্ত সুব্বা ও তার বন্ধুরা। জানা যায় প্রসান্ত সুব্বার মা ববিতা সুব্বা এক আই সি ডি এস ওয়ার্কার। তাছাড়া তিনি একজন  সমাজকর্মী।

News Britant
Author: News Britant

Leave a Comment