News Britant

Thursday, August 11, 2022

রিভিউয়ে বাড়ল ১০, উচ্চমাধ্যমিকে দশম স্থানে উঠে এল রায়গঞ্জের সূনৃত সিংহ

Listen

#রায়গঞ্জঃ মাধ্যমিক পরীক্ষায় কৃতি ছাত্র হিসেবে রাজ্য স্তরে ৬৮৭ নম্বর পেয়ে ষষ্ঠ হয়েছিল রায়গঞ্জ করোনেশন হাই স্কুলের ছাত্র সূনৃত সিংহ। কিন্তু করোনা পরিস্থিতি কাটিয়ে সংঘটিত নিউ নর্মালে, উচ্চ মাধ্যমিকের ফল বের হতেই দেখা যায় সূনৃত পেয়েছে ৪৭৯ নম্বর।
রাজ্যের মেধা তালিকায় নাম না থাকায় খানিকটা হতাশ হয়ে খাতা রিভিউ করে সূনৃত। রিভিউয়ের ফল প্রকাশ হতেই দেখা যায় সূনৃতের ১০ নম্বর বেড়ে মোট নম্বর হয়েছে ৪৮৯। স্বাভাবিক ভাবেই রাজ্যের মেধা তালিকায় উঠে এল রায়গঞ্জ করোনেশন হাই স্কুলের নাম।
সূনৃতের বাবা শুভদীপ সিংহ স্থানীয় ছোট ভিটিয়ার প্রাথমিক স্কুলের প্রধান শিক্ষক এবং মা পুস্প দাস সিংহ কাচিমোহা প্রাথমিক স্কুলের সহ শিক্ষক। শুভদীপ বাবু বলেন, ফলাফল আশানুরূপ না হওয়ায় রিভিউ করি। বাংলায় ৮ নম্বর ও পদার্থবিদ্যায় ২ নম্বর সহ মোট ১০ নম্বর যুক্ত হয়েছে।
এতে মেধা তালিকায় দশম স্থান অধিকার করেছে সূনৃত। আগামী দিনে ইঞ্জিনিয়ার হতে চাওয়া সূনৃতকে এদিন তার স্কুলেই নতুন মার্কশীট তুলে দেওয়া হয়। উপস্থিত ছিলেন ওই স্কুলের প্রধান শিক্ষক কালিচরন সাহা, পরিচালন সমিতির সভাপতি তিলক চৌধুরী এবং প্রাক্তন প্রধান শিক্ষক শুভেন্দু মুখোপাধ্যায় সহ অন্যান্য শিক্ষক শিক্ষিকারা।

Leave a Comment