News Britant

Wednesday, August 17, 2022

কেমন থাকবে আগামী কয়েক দিনের আবহাওয়া, জেনে নিন একনজরে 

Listen

#নিউজ ডেস্কঃ আগামী কয়েকদিনের আবহাওয়া কেমন থাকবে, এ নিয়ে কৌতূহল তৈরি হয়েছে চাষীভাই থেকে সাধারণ মানুষের মধ্যে। এদিন উত্তর বঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ের গ্রামীন মৌশম সেবা কেন্দ্রের নোডাল অফিসার শুভেন্দু বন্দ্যোপাধ্যায় এক বার্তায় জানান, উত্তরের সমভূমি, তরাই ও ডুয়ার্সে আজ থেকে আগামী চার দিন অর্থাৎ আগামী ১০ই অগাস্ট পর্যন্ত  মূলত মেঘলা থেকে মেঘলা আকাশ থাকার সম্ভাবনা আছে।
এই সময়কালে কোচবিহারে ৬ থেকে ১০ই অগাস্ট মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে।আলিপুরদুয়ারে  আজ সহ ৭, ৯ ও ১০ই অগাস্ট মাঝারি বৃষ্টি, ৮ ই অগাস্ট হালকা বৃষ্টির সম্ভাবনা আছে। জলপাইগুড়িতে আজ সহ ৭, ৯ ও ১০ই অগাস্ট মাঝারি বৃষ্টি, এবং ৮ই অগাস্ট হালকা বৃষ্টির সম্ভাবনা আছে।
উত্তর দিনাজপুরে আজ থেকে ৯ই অগাস্ট মাঝারি বৃষ্টি, ১০ই অগাস্ট হালকা বৃষ্টির সম্ভাবনা আছে। পাশাপাশি, মাঝিয়ানের আবহাওয়া দপ্তর থেকে পাঠানো বার্তায় বলা হয়েছে, আজ থেকে ১০ই আগষ্ট পর্যন্ত আকাশ মেঘলা থাকার সম্ভাবনা আছে।
এছাড়াও খুব হালকা বৃষ্টির পূর্বাভাস রয়েছে। চাষিভাইদের জন্য প্রয়োজনীয় পরামর্শ হিসেবে বলা হয়েছে, বৃষ্টির পূর্বাভাস থাকায় জমির জলনিকাশী বন্দোবস্ত উন্নত করতে হবে এবং কীটনাশক স্প্রে করার আগে কৃষি দপ্তরের সাথে যোগাযোগ করে নিতে হবে।

Leave a Comment

Also Read