News Britant

Wednesday, August 17, 2022

উলুধ্বনিসহ মিষ্টিমুখ করিয়ে শিক্ষা প্রতিমন্ত্রী সত্যজিৎকে বরন করল গ্রামবাসীরা

Listen

#রায়গঞ্জঃ উলুধ্বনিসহ মিষ্টিমুখ করিয়ে বাড়িতে বরণ করা হল রাজ্যের শিক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী সত্যজিৎ বর্মনকে। গত ৩রা আগষ্ট রাজ্য মন্ত্রী সভায় জায়গা পান হেমতাবাদের তরুন বিধায়ক সত্যজিৎ বর্মন। এরপর দায়িত্ব বুঝে নেওয়ার পর তিনি এদিন কোলকাতা থেকে ফিরতেই ইটাহার থেকে শুরু হয় সংবর্ধনা।
সত্যজিৎ বর্মন জানান, এদিন ইটাহার, কসবা, দোস্তি মোড় ও রায়গঞ্জ পঞ্চায়েত সমিতিতে সংবর্ধনা প্রদান করা হয়। এরপর ১৩ নম্বর কমলাবাড়িতেও হয় সংবর্ধনা সভা।’ এদিন বারদুয়ারি মোড় থেকে মন্ত্রীর গ্রামের বাড়ি রুনিয়া পর্যন্ত পথে নামে তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকেরা।
বাইক শোভাযাত্রায় নতুন মন্ত্রীকে পৌঁছে দেওয়া হয় তার বাড়িতে। গ্রামে ফিরতেই মুখ ধুইয়ে মিষ্টিমুখ করিয়ে উলুধ্বনি দেন গ্রামের মহিলারা। বরণ করে ঘরে নিয়ে যাওয়া হয় তাঁকে। এরই ফাঁকে সাংবাদিকদের প্রশ্নের মুখে তিনি বলেন, তিনি শুধু হেমতাবাদ বিধানসভার নন, তিনি গোটা রাজ্যের মন্ত্রী।
সেইমতো রাজ্যের যে কোন শিক্ষাপ্রতিষ্ঠানে যা যা সমস্যা রয়েছে তা দূরীকরণে সচেষ্ট থাকবেন। তিনি আরও জানান, আমাদের জেলা শিক্ষায় পিছিয়ে পড়া জেলা, শিক্ষা প্রতিমন্ত্রী হয়ে তিনি চেষ্টা করবেন জেলার শিক্ষা ব্যবস্থাটাকে আরো উন্নত করে তোলার। তবে সাম্প্রতিক শিক্ষক নিয়োগে দুর্নীতি নিয়ে মুখ খোলেননি নতুন শিক্ষা প্রতিমন্ত্রী।

Leave a Comment

Also Read