News Britant

Tuesday, September 27, 2022

এ সপ্তাহে বাড়বে গরম, ভারী বৃষ্টির পূর্বাভাস উড়িয়ে দিল আবহাওয়া দপ্তর

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#নিউজ ডেস্কঃ নিম্নচাপের জেরে দক্ষিণ বঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা তৈরি হলেও, আগামী পাঁচ দিন উত্তরের জেলা গুলোতে গরম বাড়বে বলে জানালো আবহাওয়া অফিস। উত্তর বঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ের গ্রামীন মৌশম সেবা কেন্দ্রের নোডাল অফিসার শুভেন্দু বন্দ্যোপাধ্যায় এদিন এক বার্তায় জানান, ৯ থেকে ১১ই অগাস্ট উত্তরের সমভূমি, ডুয়ার্স ও তরাই অঞ্চলে মূলত মেঘলা আকাশ এবং ১২ ও ১৩ই অগাস্ট আংশিক পরিস্কার আকাশ থাকার সম্ভাবনা আছে।

কোচবিহারে আগামী ৯ থেকে ১২ই অগাস্ট মাঝারি বৃষ্টি এবং ১৩ই অগাস্ট হালকা বৃষ্টির সম্ভাবনা আছে। আলিপুরদুয়ারে আগামী ৯, ১০ ও ১২ই অগাস্ট মাঝারি বৃষ্টি এবং ১১ ও ১৩ই অগাস্ট হালকা বৃষ্টির সম্ভাবনা আছে। জলপাইগুড়িতে আগামী ৯ থেকে ১২ই অগাস্ট মাঝারি বৃষ্টি এবং ১৩ই অগাস্ট হালকা বৃষ্টির সম্ভাবনা আছে।

উত্তর দিনাজপুরে আগামী ৯ই অগাস্ট মাঝারি বৃষ্টি এবং ১০ থেকে ১৩ই অগাস্ট হালকা বৃষ্টির সম্ভাবনা আছে। এই দিন গুলোতে সমগ্র উত্তর বঙ্গের সর্বাধিক তাপমাত্রা অল্প বাড়ার সম্ভাবনা আছে বলে জানিয়েছে আবহাওয়া দপ্তর।

পাশাপাশি, দক্ষিণ দিনাজপুর ও মালদা জেলার ক্ষেত্রে আকাশ আংশিক মেঘলা থাকবে এবং হালকা বৃষ্টি হতে পারে। তবে বাতাসের তাপমাত্রা বাড়বে। পার্বত্য অংশে আকাশ পরিস্কার থাকবে এবং মনোরম আবহাওয়া বিরাজ করতে পারে।

1 thought on “এ সপ্তাহে বাড়বে গরম, ভারী বৃষ্টির পূর্বাভাস উড়িয়ে দিল আবহাওয়া দপ্তর”

Leave a Comment

%d bloggers like this: