News Britant

Tuesday, September 27, 2022

গ্রেফতার তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডল

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#নিউজ ডেস্কঃ অনুব্রত মণ্ডলের বোলপুরের বাড়িতে সিবিআই, চার দিক ঘিরে রেখেছে কেন্দ্রীয় বাহিনী অনুব্রত মণ্ডলের বোলপুরের নীচুপট্টির বাড়িতে ঢুকলেন সিবিআই আধিকারিকরা। সঙ্গে রয়েছে কেন্দ্রীয় বাহিনী। সূত্রের খবর অনুযায়ী, অনুব্রতের বাড়ি কেন্দ্রীয় বাহিনীর সদস্যেরা চারদিক থেকে ঘিরে রেখেছেন।

একই সঙ্গে অনুব্রতকে তাঁর বাড়িতেই জিজ্ঞাসাবাদ করা হতে পারে বলেও সিবিআই সূত্রে খবর। ইতিমধ্যেই তাঁর বাড়ির সমস্ত গেটে ভিতর থেকে তালা ঝোলানো হয়েছে সিবিআইয়ের তরফে। সূত্রের খবর সিবিআই আধিকারিকদের সঙ্গে এক জন ব্যাঙ্ক কর্মীও অনুব্রতের বাড়িতে গিয়েছেন।

সুত্রের খবর, বুধবার মধ্য রাতেই তৃণমূলের বীরভূম জেলার সভাপতি অনুব্রত মণ্ডলের দোরগোড়ায় পৌঁছয় সিবিআইয়ের বড় দল। বৃহস্পতিবার সকালে সেখানে পৌঁছয় কেন্দ্রীয় বাহিনীও। পাশাপাশি ডাকা হয় এসবিআইয়ের এক ব্যাঙ্ক কর্মীকেও।

এর মধ্যে তিনটি গাড়ি কলকাতার নিজাম প্যালেস থেকে এব‌ং দু’টি গাড়ি আসানসোলের সিবিআই দফতর থেকে এসেছে বলেও সূত্রের খবর। তখন থেকেই জল্পনা উঠেছিল অনুব্রত দশম বারের জন্য সিবিআই হাজিরা এড়ানোর ঠিক পরের দিনই বোলপুরে কী করছে সিবিআইয়ের দল? তবে বৃহস্পতিবার বেলা বাড়তেই বোলপুরে সিবিআইয়ের উপস্থিতির কারণ অনেকটাই স্পষ্ট হল।

Leave a Comment