News Britant

Tuesday, September 27, 2022

অরবিন্দ স্পোর্টিং ক্লাবের পরিচালনায় শুরু ৩৯তম বর্ষ ফুটবল প্রতিযোগিতা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#চন্দ্র নারায়ণ সাহা, রায়গঞ্জঃ অরবিন্দ স্পোর্টিং ক্লাবের পরিচালনায় ও ব্যবস্থাপনায় রবিবার স্বাধীনতা দিবসের দুপুরে রায়গঞ্জ স্টেডিয়ামে শুরু হল স্বর্গীয় শ্যামল বোস মেমোরিয়াল ও স্বর্গীয় মতিলাল দাস  চ্যাম্পিয়ন ট্রফির ফুটবল টুর্নামেন্ট। আজ ও আগামীকাল এই খেলা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন আয়োজক ক্লাবের কর্মকর্তারা।

ক্লাব সূত্রে জানা গেছে, ১৯৮৩ সাল থেকে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়ে আসছে। দুই দিন ব্যাপী ফুটবল টুর্নামেন্ট প্রতিবার ক্লাব ময়দানে অনুষ্ঠিত হলেও এই বছর দূর্গা পূজার মন্ডপ প্রস্তুতির কারনে রায়গঞ্জ স্টেডিয়ামে চলছে এই ঐতিহ্যবাহী  নক আউট ফুটবল টুর্নামেন্ট। ক্লাবের পক্ষে টুর্নামেন্টের উপদেষ্টা ভাস্কর মহলানবীশ বলেন, এবার মোট ১৬টি দল এই প্রতিযোগিতায় অংশ নিয়েছে। এই অংশগ্রহণকারী দল গুলো হল সবুজ সংঘ, বসুন্ধরা কিংস এ , স্টার সেভেন, গ্যালাক্সি ইলেভেন, ভাতঘরা বি এম এস, লহুস গ্ৰাম আজাদ সংঘ, কাতার ওয়ার্ল্ড কাপ,  আর সি সি মারাইকুড়া, অরবিন্দ স্পোর্টিং ক্লাব এবং অন্যান্যরা।

ক্লাবের পক্ষে সম্পাদক সম্রাট বোস বলেন, সামনেই শারদোৎসব। পূজা প্রস্তুতি সামলে এই বৃহৎ ক্রীড়ার আয়োজন আমরা প্রতি বছর করি। একে সফল করতে প্রতিটি ক্লাব সদস্য নিজেদের উজাড় করে দিয়েছেন। ক্লাবের  সভাপতি অর্নব মন্ডল সহ ক্লাব সদস্য শুভ্রনীল গুহ, সোমনাথ ঝা, সুরজিৎ দত্ত, দীপঙ্কর মোদক, রাজা নাগ, রাজেশ নাগ, বিজয় পোদ্দার সকলে মিলে কাঁধে কাঁধ লাগিয়ে মাঠে নেমেছেন টুর্নামেন্ট সফল করতে।

Leave a Comment