News Britant

Tuesday, September 27, 2022

তৃণমূল প্রভাবিত জেলা হকার্স ইউনিয়নের সভাপতি হলেন প্রাথমিক শিক্ষক বিশ্বদীপ চক্রবর্তী

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ তৃণমূল কংগ্রেস প্রভাবিত পশ্চিমবঙ্গ প্রগতি শীল হকার্স ইউনিয়নের জেলা ভিত্তিক সভাপতির নিয়োগ হল মঙ্গলবার। এদিন কোলকাতার খিদিরপুরে উত্তর দিনাজপুর জেলার এই নতুন সভাপতির নাম ঘোষণা করে দায়িত্বভার তুলে দেওয়া হয় বলে জানালেন নব নিযুক্ত উত্তর দিনাজপুর জেলা পশ্চিমবঙ্গ প্রগতি শীল হকার্স ইউনিয়নের সভাপতি বিশ্বদীপ চক্রবর্তী।

এদিন তাঁর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সদ্য দায়িত্ব পেলাম। বুধবার সকালে রায়গঞ্জ ফিরব। এরপর নতুন এই সংগঠনের ব্লক কমিটি গঠন করতে হবে। এছাড়াও শ্রমিক সংগঠনের সভাপতি হিসেবে সরকারি বিভিন্ন প্রকল্পকে শ্রমজীবী মানুষের  সামনে তুলে ধরে, তার সুফল পৌঁছে দেওয়ার ব্যবস্থা করতে হবে।

রায়গঞ্জ ব্লকের ভাটগঞ্জ প্রাথমিক স্কুলের শিক্ষক বিশ্বদীপ বাবু বলেন, হকার দের সামাজিক সুরক্ষা স্বার্থে এই সংগঠন বিশেষ ভূমিকা পালন করবে এবং আগামী দিনে দলের উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশ মেনে যাবতীয় কর্ম পদ্ধতি পালন করা হবে।

দীর্ঘদিনের তৃনমুল কংগ্রেস কর্মী বিশ্বদীপ বাবু জানান, পশ্চিমবঙ্গ প্রগতি শীল হকার্স ইউনিয়নের এদিনের  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী  ফিরহাদ হাকিম, রাজ্য সভার সাংসদ দোলা সেন এবং প্রগতি শীল হকার্স ইউনিয়নের রাজ্য সাধারণ সম্পাদক মুন্না বাজপেয়ী। রাজ্যস্তরে এই সংগঠনের চেয়ার ম্যান মদন মিত্র এবং সভাপতি দোলা সেন।

Leave a Comment