News Britant

Tuesday, September 27, 2022

সুব্রত কাপ খেলতে কোলকাতা চলল কুনোর কে সি স্কুল, উত্তেজনায় ফুটছে দল

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ দেশের বিদ্যালয় স্তরের সর্বোচ্চ পর্যায়ের ফুটবল টুর্নামেন্ট হল সুব্রত কাপ। অনুর্ধ ১৪ স্কুল ভিত্তিক এই টুর্নামেন্টে অংশ নিতে জেলা, ক্লাষ্টার ও রাজ্যস্তরে জিততে হয় স্কুলগুলোকে। এবার আবারও সেই সুব্রত কাপ ফুটবলের রাজ্যস্তরের সেমিফাইনালে খেলতে বুধবার কোলকাতা রওনা দিচ্ছে কালিয়াগঞ্জ ব্লকের কুনোর কালিচরন হাই স্কুলের ফুটবলাররা।

এই খেলা ঘিরে চরম উত্তেজনা এখন স্কুলের শিক্ষক শিক্ষিকা থেকে শুরু করে স্থানীয় বাসিন্দাদের মধ্যে। ওই স্কুলের প্রধান শিক্ষক মনোজ কুমার সরকার জানান, ২০১৯ সালে ক্লাষ্টার পর্যায়ে জিতে রাজ্যস্তরের সেমিফাইনালে আমরা অংশ নিই। কিন্তু ফাইনালে আমরা পরাজিত হই উত্তর ২৪ পরগনার অশোকনগর হাই স্কুলের কাছে।

দিল্লি গিয়ে জাতীয় স্তরে খেলার স্বপ্ন অধরা থেকে যায়। তারপর বিগত ২ বছর করোনা আবহে এই টুর্নামেন্ট হয়নি৷ এবার গতবারের সেমিফাইনালে অংশ নেওয়া দলগুলোকে নিয়ে সরাসরি সেমিফাইনাল হচ্ছে। এবার আমাদের ছেলেরা জাতীয় স্তরে অংশ নিতে রীতিমতো উত্তেজনায় ফুটছে। ছেলেদের প্রতি আস্থা আছে, আশা করছি জাতীয় পর্যায়ে এবার আমাদের দল ছাপ ফেলতে পারবে।

এবারের টিমে ১৮জন ফুটবলার সহ কোলকাতা যাচ্ছেন কোচ কৌশিক রায় এবং ম্যানেজার হিসেবে যাচ্ছেন ক্রীড়া শিক্ষক সাবির আলম। সাবির আলম সাহেব বলেন, আগামী ১৯শে আগষ্ট শুক্রবার কোলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে প্রথম সেমিফাইনালে বর্ধমান কৃষ্ণ দেব হাই স্কুলের মুখোমুখি হবে কুনোর কে সি হাই স্কুল। খেলা শুরু হবে সকাল ৮টা ১০ মিনিটে।

ওইদিনই দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে উত্তর ২৪ পরগনার অশোকনগর এবং হাওড়ার একটি স্কুল। সেমিফাইনালে  জয়ীদের নিয়ে রাজ্যস্তরের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে শনিবার যুবভারতীতেই। আমাদের দলের প্রস্তুতি শেষ। আশা করছি এবার আমরা ভালো ফলাফল দিতে পারব।

Leave a Comment