News Britant

Tuesday, September 27, 2022

উত্তরে শুধুই মেঘলা আকাশ থাকার সম্ভাবনা দিল আবহাওয়া দপ্তর

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#নিউজ ডেস্কঃ গরমের তীব্রতা যখন আবারও বাড়ছে, তখন আগামী কয়েকদিনের আবহাওয়ার পূর্বাভাসে ভারী বৃষ্টির সম্ভাবনা নেই বলে জানালো আবহাওয়া অফিস। এদিন উত্তর বঙ্গ কৃষি বিশ্ববিদ্যালয়ের গ্রামীন মৌশম সেবা কেন্দ্রের নোডাল অফিসার শুভেন্দু বন্দ্যোপাধ্যায় এক বার্তায় জানান, আগামী ১৭ থেকে ২১শে অগাস্ট মূলত মেঘলা থেকে মেঘলা আকাশ থাকার সম্ভাবনা আছে।

কোচবিহারে আগামী ১৭ই অগাস্ট  বিক্ষিপ্ত ভাবে হালকা বৃষ্টি এবং ১৮ থেকে ২১শে অগাস্ট মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে। আলিপুরদুয়ারে আগামী ১৭ই অগাস্ট  বিক্ষিপ্ত ভাবে হালকা বৃষ্টি, ১৮ থেকে ২১শে অগাস্ট মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে।

জলপাইগুড়িতে আগামী ১৭ই অগাস্ট বিক্ষিপ্ত ভাবে হালকা বৃষ্টি এবং ১৮ থেকে ২১শে অগাস্ট মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে। উত্তর দিনাজপুরে আগামী ১৭ ও ১৮ই অগাস্ট  বিক্ষিপ্ত ভাবে হালকা বৃষ্টি এবং ১৯ থেকে ২১শে অগাস্ট মাঝারি বৃষ্টির সম্ভাবনা আছে।

পাশাপাশি, মাঝিয়ানের আবহাওয়া অফিস থেকে পাঠানো বার্তায় বলা হয়েছে, মালদা ও দক্ষিণ দিনাজপুর জেলার ক্ষেত্রে আগামী ১৭ থেকে ২১শে অগাস্ট আকাশ সাধারনত মেঘলা থাকবে এবং প্রতিদিনই বিক্ষিপ্ত ভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। উত্তরের পার্বত্য অংশে আকাশ পরিস্কার থাকবে এবং রৌদ্রময় আবহাওয়া থাকতে পারে।

Leave a Comment