News Britant

Thursday, December 8, 2022

কর্ণসুবর্ণের গুপ্তধন সন্ধানে ফিরছে সোনাদা, আবির ও ঝিনুক

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#দেবলীনা ব্যানার্জী: ত্রয়ীর প্রত্যাবর্তন হবে এই সেপ্টেম্বরেই। দুর্গেশগড়ের পর এবার কর্ণসুবর্ণের গুপ্তধনের সন্ধানে বের হবে সোনাদা, আবির ও ঝিনুক। সামনে এসেছে পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের সোনাদা সিরিজের নতুন ছবি ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ এর মোশন পোস্টার। যা দেখে ইঙ্গিত পাওয়া গেল, আগের দুই ছবির মতো নতুন ছবিতেও চমক দেবেন আবির চট্টোপাধ্যায়, অর্জুন চক্রবর্তী ও ইশা সাহা।ছবি মুক্তি পাবে ৩০ সেপ্টেম্বর।

পরিচালক ধ্রুবর প্রথম ছবিই ছিল ‘গুপ্তধনের সন্ধানে’। সোনাদার চরিত্রে আবির চট্টোপাধ্যায়কে  প্রথম ছবিতেই আপন করে নেন দর্শকরা। অর্জুন চক্রবর্তী ও ইশা সাহার সহজাত অভিনয়ও প্রশংসিত হয়। পরে আবার তিনজন ফেরেন ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ নিয়ে। সেখানেও রহস্যভেদের গল্প।

এবারে রহস্যপ্রেমী বাঙালির জন্য ‘কর্ণসুবর্ণের গুপ্তধন’ নিয়ে আসছেন পরিচালক। এসভিএফের  প্রযোজনাতেই নতুন ছবিটি তৈরি করছেন ধ্রুব। ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে পরিচালক জানান, ‘গুপ্তধন’ সিরিজের প্রত্যেকটি ছবি তাঁর বড্ড কাছের। কারণ এর মাধ্যমেই রূপোলি পর্দায় তাঁর সফর শুরু হয়। এবারের ছবি আরও বেশি লার্জার দ্যান লাইফ হবে বলেই জানান পরিচালক।

পাশাপাশি তার মধ্যে ভরপুর বাঙালিয়ানা থাকবে। সৌগত বসুর সঙ্গে মিলে যৌথভাবে ছবির চিত্রনাট্য লিখেছেন ধ্রুব। ছবির সিনেম্যাটোগ্রাফির দায়িত্ব সামলাচ্ছেন সৌমিক হালদার। আর সংগীত পরিচালনায় থাকছেন বিক্রম ঘোষ। উল্লেখ্য, ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের পরিচালনাতেই ‘গোলন্দাজ’ ছবিতে নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছেন দেব।

নেটদুনিয়া থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী চার কোটি বাজেটে তৈরি ছবিটি ১০ কোটি টাকার বেশি ব্যবসা করেছে। পরিচালকের বাকি ছবির বক্স অফিস রিপোর্টও বেশ ভাল। তাই এবার তিনি নতুন কিছু দর্শকদের দরবারে পরিবেশন করবেন বলে বিশ্বাস অনুরাগীদের। রহস্যের সমাধানে সোনাদা, আবির ও ঝিনুকের কর্মকাণ্ড দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা।

Leave a Comment