News Britant

Sunday, September 25, 2022

বিদ্যালয়ে ইভটিজিংয়ের অপরাধে গ্রেপ্তার ৮

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: ইভটিজিংয়ের অপরাধে গ্রেপ্তার ৮, পাঠানো হলো ইসলামপুর মহকুমা আদালতে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। স্থানীয় সূত্রে জানা যায়, চোপড়া ব্লকের সোনাপুর অঞ্চলের মহাত্মা গান্ধী উচ্চ বিদ্যালয়ের সামনে প্রতিনিয়ত একদল যুবক ছাত্রীদের অশ্লীলভাবে উত্যক্ত করত বলে প্রধান শিক্ষকের  অভিযোগের ভিত্তিতে চোপড়া থানার ইভটিজিং স্কোয়াড এর একটি দল নজর রাখছিল কিছুদিন ধরে।

মঙ্গলবার স্কুল খুলতেই ইভটিজিং স্কোয়াডের টিম সোনাপুর মহাত্মা গান্ধী বিদ্যালয় এর সামনে থেকে আট জনকে গ্রেফতার করে। নাম প্রকাশে অনিচ্ছুক এক অভিভাবক বলেন, বেশ কিছুদিন ধরেই এলাকার একদল যুবক বিদ্যালয় পার্শ্বস্ত এলাকায় মেয়েদের নানাভাবে উত্যক্ত করত। বিদ্যালয় চলাকালীন ভিড় করে থাকতো স্কুল চত্বরে।

এমনই বিভিন্ন অভিযোগের ভিত্তিতে চোপড়া থানার পুলিশের ইভটিজিং স্কোয়াডের দল অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে আট জনকে গ্রেফতার করে এবং তাদের ইসলামপুর মহকুমা আদালতে পাঠায়। চোপড়া পুলিশ প্রশাসনের পক্ষ থেকে জানা যায়, প্রচুর অভিযোগ আসছিল অভিভাবকদের পক্ষ থেকে।

সেই অভিযোগের ভিত্তিতেই এই অভিযান চালানো হয়। আগামীতে যেন এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি না হয়, তার জন্য এই অভিযান চলতে থাকবে। পুলিশের এই উদ্যোগে খুশি শিক্ষক থেকে অভিভাবকেরা।

Leave a Comment