News Britant

Saturday, September 24, 2022

অভিষেকের সভা ও শ্রমিক সমাবেশ নিয়ে জোরকদমে চলছে প্রস্তুতি

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ আগামী মাসের ১০ এবং ১১ তারিখ ডুয়ার্সের মালবাজার শহরে অনুষ্ঠিত হতে চলছে তৃণমূল কংগ্রেস প্রভাবিত আইএনটিটিইউসি অনুমোদিত তৃণমূল কংগ্রেস চা মজদুর ইউনিয়নের দুই দিন ব্যাপী প্রতিনিধি সন্মেলন ও শ্রমিক সমাবেশ। ১১ সেপ্টেম্বর শ্রমিক সমাবেশে প্রধান বক্তা হিসাবে উপস্থিত থাকবেন তৃণমূল কংগ্রেসের সর্ব ভারতীয় সাধারণ সম্পাদক ও সাংসদ অভিশেক বন্দোপাধ্যায়।

এই শ্রমিক সমাবেশ নিয়ে এখন জোরকদমে প্রস্তুতি চলছে মালবাজার শহরে।শহরের ফরোয়ার্ড ক্লাবের মাঠে হবে প্রতিনিধি সন্মেলন ও আর আর স্কুলের মাঠে অনুষ্ঠিত হবে শ্রমিক সমাবেশ।  গতকালই আইএনটিটিইউসি ও দলীয় নেতৃত্ব নিয়ে বৈঠক করেন আইএনটিটি ইউসির রাজ্য সভাপতি ঋতব্রত বন্দোপাধ্যায়।

সেখানে উপস্থিত ছিলেন দলের জেলা সভানেত্রী মহুয়া গোপ ও আইএনটিটিইউসির জেলা সভাপতি রাজেশ লাকরা সহ অন্যান্য নেতৃত্ব। পরে সাংবাদিকদের শ্রী বন্দোপাধ্যায় বলেন, সাম্প্রতিক কালের মধ্যে চা শ্রমিকদের নিয়ে এক মহতি সমাবেশ ও সন্মেলন হতে চলছে।সেই সম্মেলনে উত্তরবঙ্গের ছয়টি জেলা থেকে শ্রমিক প্রতিনিধিরা আসবেন। তারা তাদের সমস্যা নিয়ে আলোচনা করবেন।

ফরোয়ার্ড ক্লাবের মাঠে প্রতিনিধি সন্মেলনের জন্য অস্থায়ী মঞ্চ তৈরি হচ্ছে। ছয়টি জেলার চাবাগান থেকে ১২০০ প্রতিনিধি সম্মেলনে যোগ দেবেন। তাদের থাকা ও আলোচনার জন্য মঞ্চ তৈরির  প্রস্তুতি চলছে। ১১ সেপ্টেম্বর আর আর স্কুলের মাঠে হবে শ্রমিক সমাবেশ। সেখানে থাকবেন অভিশেক বন্দোপাধ্যায়”। মঙ্গলবার দেখা গেল ফরোয়ার্ড ক্লাবের মাঠে প্রতিনিধি সন্মেলনের জন্য অস্থায়ী মঞ্চ ও অন্যান্য ব্যবস্থা নির্মাণের কাজ চলছে। আর আর স্কুলের মাঠেও সাজো সাজো রব। সর্বত্র প্রস্তুতি চলছে। 

Leave a Comment