News Britant

Saturday, September 24, 2022

ডালখোলা বাইপাসে নয় সরকারি বাস, সিদ্ধান্ত নিগমের, না পসন্দ নিত্যযাত্রীদের

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#করনদিঘীঃ নতুন ডালখোলা বাইপাস চালু হলেও এখন থেকে সেই বাইপাস রাস্তা ধরে উত্তর বঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের কোনো বাস চলাচল করবে না। সব কটি বাসই চলাচল করবে ডালখোলা বাজার হয়ে, এমনই সিদ্ধান্ত নেওয়া হয়েছে উত্তর বঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের বোর্ড মিটিংয়ে বলে জানালেন করনদিঘীর বিধায়ক তথা উত্তর বঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের ভাইস চেয়ারম্যান গৌতম পাল।

তিনি বলেন, ডালখোলা বাইপাস চালু হওয়ার পর থেকে এন.বি.এস.টি.সি’র বাস বাইপাস দিয়ে যাতায়াত করার দরুন ডালখোলা শহরবাসী তথা শহরের আশেপাশের এলাকার বাসিন্দারা যাতায়াতের অসুবিধার মধ্যে ছিল। শহরবাসী এবং শহরের আশেপাশের এলাকার সমস্ত বাসিন্দাদের কথা মাথায় রেখে আজ এনবিএসটিসির ভাইস চেয়ারম্যান হিসেবে বৈঠকে এই বিষয়ে তদবির করি এবং অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, বৈঠকে সিদ্ধান্ত হয় এবং অর্ডার পাস হয় এন.বি.এস.টি.সির সমস্ত বাস(আপ-ডাউন) ডালখোলা শহরের মধ্য দিয়ে যাতায়াত করবে।

এদিকে এমন সিদ্ধান্তকে পুনর্বিবেচনা করতে আবেদন করেছেন বহু নিত্যযাত্রী তথা ডালখোলার বাইরের সাধারণ মানুষ।  তাদের দাবি, দীর্ঘদিন ধরে বাইপাসের দাবি চলছিল। এরপর বাইপাস চালু হতে সময় লাগল দীর্ঘ কয়েক বছর। দ্রুত যাতায়াতের জন্যই এই বাইপাস তৈরি করা হয়েছে। আবারও যদি ডালখোলা বাজারে বাসগুলোকে ঢুকতেই হয়, তাহলে নিত্যযাত্রীরা সমস্যা সমাধানের আশা দূর হল।

Leave a Comment