News Britant

Sunday, September 25, 2022

ইসলামপুরে সাড়ম্বরে অনুষ্ঠিত হল গনেশপুজো

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#ইসলামপুর: তিথি অনুযায়ী বৃহস্পতিবার গনেশ পুজো। প্রতি বছরই ভাদ্র মাসের শুক্লা চতুর্থী তিথিতে গনপতি আরাধনায় মেতে ওঠেন সাধারন ভক্তরা। বিভিন্ন জায়গার পাশাপাশি একই চিত্র ইসলামপুর শহরেও। ইসলামপুর বাস টার্মিনাস সমন্বয় সমিতির পক্ষ থেকে প্রতি বছর এই পুজোর আয়োজন করা হয়। এবছর তাদের পুজো ৬ষ্ঠ বর্ষে পদার্পন করল।

এই পুজোর উদ্যোক্তা ইসলামপুরের একটি লটারি এজেন্সির কর্ণধর প্রয়াত সুশান্ত ঘোষ।আজও এই পুজো অক্ষুন্ন রেখে ইসলামপুর বাস টার্মিনাস ব্যবসায়ী সমন্বয় সমিতির সদস্যরা গণেশ পূজার ব্রতী হয়ে আসছে। এই পুজোর শুভ উদ্বোধন করেন ইসলামপুর পৌরসভার চেয়ারম্যান কানাইলাল আগরওয়াল।

উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী তথা ভারতীয় জনতা পার্টি ইসলামপুর টাউন মন্ডল সভাপতি চন্দন শেঠ, তৃণমূল কংগ্রেসের ইসলামপুর ব্লক সভাপতি জাকির হোসেন ফেডারেশন অফ ইসলামপুর ট্রেডার্স অর্গানাইজেশন এর সভাপতির কানাইলাল বোথরা, ইসলামপুর পথি পার্শস্থ ব্যবসায়ী সমিতির সম্পাদক ডাক্তার সুভাষ চক্রবর্তী ও বিশিষ্ট শিল্পপতি তথা সমাজসেবী তপন সাহা সহ একাধিক বিশিষ্ট ব্যক্তিবর্গ।

উপস্থিত সকলকে এদিন বাস টার্মিনাস সমন্বয় সমিতির সদস্যরা পুষ্প স্তবক দিয়ে বরণ করা হয়। অন্যদিকে প্রতিবছর মত এই বছরও শান্তিনগর রেলগেটেও গণেশ পূজোর আয়োজন করেছে শান্তিনগরের একদল যুবক। এবারে তাদের পুজো ৮ম বর্ষে পদার্পন করল। সকাল থেকেই চলছে পুজো। মন্ত্রোচ্চারনের মধ্যে দিয়ে অর্ঘ্য নিবেদন করা হয় দেবতার উদ্দেশ্যে।

Leave a Comment