News Britant

Tuesday, September 27, 2022

স্ত্রীর মর্যাদার দাবিতে রাজস্থান থেকে এসে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় যুবতী, পলাতক প্রেমিক

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#হরিশ্চন্দ্রপুরঃ  চাই স্ত্রীর মর্যাদা। আর তাই এই দাবিতেই রাজস্থানের জয়পুর থেকে এসে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসলেন এক যুবতী। ঠিক এমন পরিস্থিতিতে বাড়ি ছেড়ে পলাতক হয়েছেন ওই প্রেমিক। এমন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের রশিদাবাদ গ্রাম পঞ্চায়েতের রামশিমূল গ্রামের।

সূত্র মারফত জানা গেছে, প্রেমিকের অন্যত্র বিয়ের খবর পেয়ে সুদূর জয়পুর থেকে ছুটে এসে স্ত্রীর মর্যাদার দাবিতে প্রেমিকের বাড়ির সামনে ধর্নায় বসলেন প্রেমিকা। এদিন দুপুর বারোটায় ধর্নায় বসে ওই যুবতী বলে জানা যায়। যদিও ধর্ণায় বসার আগেই  বাড়ির দরজায় তালা দিয়ে পালিয়ে যায় ওই যুবক ও তার পরিবারের লোকেরা। এরকম পরিস্থিতিতে, প্রেমিকের  বিরুদ্ধে হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ওই যুবতী।

জানা গেছে, ওই যুবতীর বাড়ি উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জ এলাকায়।দীর্ঘ তিন বছর ধরে জয়পুরে সে এক এনজিওতে কাজ করে এবং বর্তমানে কর্মসূত্রে সেখানেই থাকে। অভিযুক্ত প্রেমিক রুকতার আলি সেখানে টোটো চালকের কাজ করে। জয়পুরেই প্রথম দেখাতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

যুবতীর অভিযোগ, গত তিন বছর ধরে ওই যুবকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক রয়েছে। তাদের মধ্যে অবাধ মেলামেশা হয়েছে। এমনকি বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রেমিক একাধিকবার তার সঙ্গে শারিরীক সম্পর্ক করেছে বলে দাবি। এখন বিয়ে করতে অস্বীকার করছে প্রেমিক।তার পরিবারের লোকেরা তাদের সম্পর্কের কথা সব জানে। ছেলের সঙ্গে একাধিক ঘনিষ্ঠ সম্পর্কের ছবি ও ভিডিও তার কাছে প্রমাণ স্বরূপ রয়েছে। এখন ছেলে তার সঙ্গে ফোনে আর যোগাযোগ রাখছে না।

বাড়িতে এসে যৌতুকের লোভে অন্যত্র বিয়ে করে নিয়েছে সে। তিনি আরো জানান তার কাছ থেকে বিভিন্ন বাহানায় গত ছয় মাসে ৭০-৮০ হাজার টাকা নিয়েছে ওই যুবক। কথা দিয়েছিল কয়েকদিনের জন্য বাড়ি যাচ্ছে, এরপরে এসে তাকে বিয়ে করে বাড়িতে নিয়ে যাবে।তারপর যোগাযোগ বন্ধ। এরপরেই যুবতী জয়পুর থেকে ছুটে এসে ১ সেপ্টেম্বর থেকে হন্য হয়ে খুঁজেও প্রেমিকের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না। তাই স্ত্রীর মর্যাদার দাবি চেয়ে ধর্নায় বসেন। ছেলেটির কঠোরতম শাস্তির দাবি করছেন এলাকার বাসিন্দারা।

Leave a Comment