News Britant

Tuesday, September 27, 2022

প্রকাশ্য সমাবেশের মধ্যে দিয়ে শুরু হলো এসএফআই’য়ের জেলা সন্মেলন

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: শনিবার এসএফআই এর প্রকাশ্য সমাবেশের মধ্য দিয়ে ৩৩ তম জলপাইগুড়ি জেলা সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন হোলো। একদা লালদূর্গ বলে কথিত ডুয়ার্সের চা বলয়ের প্রাণকেন্দ্র তথা পৌর শহর মালবাজারের ঘড়ি মোড় এলাকায় প্রকাশ্য সমাবেশ অনুষ্ঠানটি হয়। এদিন জেলার বিভিন্ন প্রান্ত থেকে বামপন্থী ছাত্র সংগঠনের কর্মী সমর্থকরা জমায়েত করেন।

আর ডুয়ার্সের চা বলয়ে এই জেলা সম্মেলনকে কেন্দ্র করেই বামফ্রন্ট পুনরায় ঘুরে দাঁড়াবে বলেই আশা ব্যাক্ত করেছেন নেতৃত্ব।  এদিন প্রকাশ্য সমাবেশকে কেন্দ্র গোটা শহরেই বাম ছাত্র সংগঠনের পতাকায় মুড়ে ফেলার হয়। এদিন সম্মেলনকে কেন্দ্র করে প্রায় হাজারের ওপরে জমায়েত হয় ছাত্র যুবদের। ছাত্র যুবদের ভীড়ে ওই এলাকায় কার্যত জন জোয়ারের আঁকার নেয়। দুপুর হতেই ছাত্র যুবদের ঢল নামে মাল শহর জুড়ে।

এদিনের প্রকাশ্য সমাবেশে বক্তব্য রাখেন এসএফআই এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদিকা দিপ্সিতা ধর, এসএফআই এর রাজ্য সম্পাদক প্রতিকুর রহমান সহ অন্যান্যরা। এই সমাবেশ থেকে কেন্দ্রিয় বিজেপি সরকার এবং পশ্চিম বঙ্গের রাজ্য সরকার কে তুলোধুনো করেন এস এফ আই নেতা নেত্রীরা। সমাবেশের পর মালবাজার সহরজুরে মিছিল করে এস এফ আই কর্মি সমর্থকেরা। এরপর মালবাজারের উদিচি ভবনে দুদিন ব্যাপি সম্মেলন শুরু হয়। 

Leave a Comment