News Britant

Saturday, September 24, 2022

বারসই রায়গঞ্জ সড়ক নিয়ে কোমর বাঁধল বণিক সভা

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জঃ এবার বারসই রায়গঞ্জ সড়ক নিয়ে কোমর বেঁধে নামল বণিক সভা ওয়েষ্ট দিনাজপুর চেম্বার অফ কমার্সের প্রতিনিধিরা। এদিন তারা দেখা করেন বলরামপুরের বিধায়ক মেহবুব আলমের সাথে। তাদের দাবি, বিহার সরকার যদি এই সড়কের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ নাগর নদীর ওপর ব্রিজ তৈরি করে দেয়, তবে সড়কপথটি খুলে দেওয়া যাবে।

ওয়েষ্ট দিনাজপুর চেম্বার অফ কমার্সের সম্পাদক শঙ্কর কুন্ডু বলেন, রায়গঞ্জ ও বারসইয়ের যোগাযোগের ক্ষেত্রে অন্যতম প্রধান বাধা হল নাগর নদীর ব্রিজ। এটি তৈরি হলে বাংলা ও বিহারের সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা উপকৃত হবেন। এদিন প্রতিনিধি দলে চিলেন রায়গঞ্জের প্রাক্তন বিধায়ক মোহিত সেনগুপ্ত, অঞ্জন রায়, সুভাষ রাহা, তুষার গুহ, তন্ময় দত্ত সহ অন্যান্যরা।

মোহিত বাবু বলেন, এর আগে ৩ বার রাজ্যের মুখ্যমন্ত্রী এই ব্রিজের শিলান্যাস করেছেন। কিন্তু সফল হননি। আশা করছি, এবার বণিক সংগঠনের প্রতিনিধিরা এটা সফল করতে পারবেন। বলরামপুরের বিধায়ক মেহবুব আলম বণিক সংগঠনের প্রস্তাব মেনে নেন। এবং সেই আবেদন যাতে বিহার সরকার মান্যতা দেয়, সেই আবেদনে অনুমতিও দিয়ে দেন। উল্লেখ্য, এই ব্রিজটির জন্য এর আগে বারংবার দাবি  উঠলেও সমস্যার সুরাহা হয়নি।

কখনও বাড়িওল ঘাটে, কখনও মাকড়া ঘাট আবার কখনও মুচিপাড়া ঘাট হয়ে ব্রিজ তৈরির দাবি তুলেছেন রাজনৈতিক নেতৃত্বরা। যদিও এই উদ্যোগে রায়গঞ্জের বিধায়কের সামিল হওয়া নিয়ে রায়গঞ্জ পৌরসভার মুখ্য পৌর প্রশাসক সন্দীপ বিশ্বাস বলেন, মোহিত বাবু এতদিন কি করছিলেন। তৃনমুলের ভোটে জিতে বিধায়ক হয়েও কাজ করতে পারেননি। এখন লোক দেখানো নাটক করতে নেমেছেন।

Leave a Comment