News Britant

Sunday, September 25, 2022

সন্দীপ রায়ের স্মৃতিতে দিনভর নানান সামাজিক ও সাংস্কৃতিক কর্মসূচি

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#রায়গঞ্জ: রমেন্দ্রপল্লী উন্নয়ন সমিতির সাংস্কৃতিক শাখা কলতান এর পক্ষ থেকে বাম নেতা সন্দীপ রায়ের স্মৃতিতে সারাদিনব্যাপী নানান কর্মসূচি পালন করা হল রবিবার। এদিন রমেন্দ্রপল্লী পুজো প্রাঙ্গণে সকাল দশটা থেকে রক্তদান শিবির ও স্বাস্থ্য পরীক্ষা  শিবির অনুষ্ঠিত হয়। স্বাস্থ্য শিবিরে প্রায় ১০০ জন স্বাস্থ্য পরীক্ষা করান। চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন ডঃ অনিকেত চ্যাটার্জি ও ডঃ দিশা চক্রবর্তী।

এছাড়া রক্তদান শিবিরে ১৬ জন রক্তদাতা রক্তদান করেন। প্রত্যেক রক্তদাতাকে গাছের চারা দেওয়া হয়েছে কলতানের পক্ষ থেকে।এরপরে দুপুর বারোটা থেকে কলতানের প্রাণপুরুষ সন্দীপ রায়ের স্মরণে ছন্দম মঞ্চে অঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়।  ৭০ জন প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশ নিয়েছিল।

প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থানাধিকারীকে সন্দীপ রায় স্মৃতি পুরস্কারে পুরস্কৃত করা হয়। সবশেষে সন্ধ্যা ছটা থেকে ছন্দম মঞ্চে স্মরণ সভা সহ কবিতা,  গানে ছোট্ট অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। কলতানের পক্ষ থেকে ডঃ দিশা চক্রবর্তী জানান, গত ২ আগস্ট কলতানের প্রাণপুরুষ সন্দীপ রায়ের অকস্মাৎ প্রয়াণ হয়। এই ঘটনা আমাদের কাছে খুবই দুঃখের। তাও আজ সারাদিন ওনার স্মৃতিতে বিভিন্ন অনুষ্ঠান করা হল সাংস্কৃতিক শাখার পক্ষ থেকে।

Leave a Comment