News Britant

Sunday, September 25, 2022

দলের নীতি মেনে পঞ্চায়েত সমিতির সভাপতির পদ ছাড়ার কথা জানালেন সুশীল প্রসাদ

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজারঃ দলের নীতি মেনে পঞ্চায়েত সমিতির পদ ছাড়ার কথা জানালেন মাল পঞ্চায়েত সমিতির সভাপতি এবং মাল ব্লক তৃনমুল কংগ্রেস সভাপতি সুশীল কুমার প্রসাদ (বাবুয়া)। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি এর আগে ঘোষনা করেছিলেন, এক ব্যাক্তির এক পদ। অর্থাৎ তৃনমুল এর কোন কর্মী বা নেতা দুটি পদে থাকতে পারবে না। 

কিন্তু জলপাইগুড়ি জেলায় সেই মমতা ব্যানার্জির নির্দেশ কি আদেও মানা হচ্ছ না বলে অনেকে অভিযোগ করে।মালবাজার পঞ্চায়েত সমেতির সভাপতি সুশিল কুমার প্রসাদ, আবার তিনি মাল ব্লক তৃনমুল কংগ্রেস এর ব্লক সভাপতিও। একই রকম ভাবে জলপাইগুড়ি জেলার তৃণমূল এর সভানেত্রী মহুয়া গোপ, তিনি আবার মালবাজার পঞ্চায়েত সমিতির সহ সভাপতিও বলে জানা গেছে। 

এব্যাপারে মানুষের জল্পনা উড়িয়ে দিয়ে সাংবাদিক দের মুখোমুখি হয়ে  মালবাজার তৃণমূলের ব্লক সভাপতি সুশিল কুমার প্রসাদ জানিয়েছেন, তিনি সম্ভবত আজ অথবা কাল পঞ্চায়েত সমিতির সভাপতি পদ ছারছেন। কারন তার পক্ষে দুই দিক দেখতে গেলে সমস্যা তৈরি হবে।

তিনি বলেন, এব্যাপারে আমাকে দলের পক্ষ থেকে পদ ছারার কথা কিছু বলেনি। কিন্তু, দুটি পদ দেখতে গেলে সমস্যা হবে। আমি দলের কাজ করতে চাই। দলের কাজে সময় দিতে চাই। তাই তিনি স্বেচ্ছায় পঞ্চায়েত সমিতির পদ ছাড়বেন বলে জানান। 

Leave a Comment