News Britant

Tuesday, September 27, 2022

অভিষেকের সভার মাঠ পরিদর্শনে এস জে ডি এ’র চেয়ারম্যান সৌরভ চক্রবর্তী

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: আগামী ৯ ও ১০ সেপ্টেম্বর ডুয়ার্সের মালবাজার শহরে অনুষ্ঠিত হতে চলছে তৃনমুল কংগ্রেসের ছয় জেলার চা-শ্রমিক সংগঠনের সন্মেলন ও প্রকাশ্য সমাবেশ। ১০ সেপ্টেম্বর কলোনির মাঠে প্রকাশ্য শ্রমিক সমাবেশ। বিরাট এই সমাবেশে আসবেন সাংসদ তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়।

স্বাভাবিক ভাবে মালবাজার শহরের কলোনির মাঠে মঞ্চ ও প্যান্ডেল তৈরি নিয়ে চলছে চরম ব্যাস্ততা। ইতিমধ্যে দলের বিভিন্ন নেতারা এসে মাঠ দেখে গেছেন। মঙ্গলবার দুফুরে মঞ্চ নির্মাণ ও অন্যান্য বিষয় নিয়ে মাঠ পরিদর্শন করতে আসেন শিলিগুড়ি – জলপাইগুড়ি ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান সৌরভ চক্রবর্তী।

এদিন তার সঙ্গে ছিলেন মাল থানার আইসি সুজিত লামা, মাল টাউন তৃনমুল কংগ্রেস সভাপতি অমিত দে, পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সুরজিৎ দেবনাথ সহ অন্যান্যর।  পরিদর্শন শেষে তিনি বলেন,আমাদের দলের সর্ব ভারতীয়  সম্পাদক  অভিষেক বন্দোপাধ্যায় এখানে সভা করতে আসবেন। তিনি এর আগে ধূপগুড়িতে এসেছেন। উত্তরবঙ্গের জেলা গুলিতে তিনি বিশেষ নজর দিয়েছেন। এখানে মুলত শ্রমিক সমাবেশে আসবেন। তার সবরকম ব্যবস্থা দেখতে এখানে আসা। 

এছাড়াও এসজেডিএর বিভিন্ন কর্মসূচি নিয়ে বলেন, মালবাজার শহরে ৩ নম্বর ওয়ার্ডে একটি সংযোগকারী রাস্তা, ১৩ নম্বর ওয়ার্ড থেকে ঘড়ি মোর পর্যন্ত রাস্তা, রাঙ্গামাটি চাবাগানে জলের প্রকল্প সহ বেশ কয়েকটি কাজ অনুমোদিত হয়েছে। বর্ষা থামলে পুজার পর কাজ শুরু হবে।এছাড়াও বেশ কয়েকটি প্রকল্প অনুমোদনের জন্য পাঠানো হয়েছে।

Leave a Comment