News Britant

Sunday, September 25, 2022

পাইপ ফেটে জল সরবরাহ ব্যাহত

Listen

( খবর টি শোনার জন্য ক্লিক করুন )

#মালবাজার: গত ৬-৭ দিন ধরে পি এইচ ই কলে নেই জল। কল খুললে জল পড়ে না। যার ফলে পানীয় জলের সমস্যায় ভুগছেন মাল ব্লকের ওদলাবাড়ি বাজার সহ গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকার মানুষেরা। বাধ্য হয়ে জল কিনে খাচ্ছেন এলাকার মানুষ, দাবি স্থানিয়দের।

জানা গেছে, ওদলাবাড়ি ডিপো পাড়ায় পি এইচ ই জলের রিজার্ভার থেকে গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় টাইম কলের মাধ্যমে পানিয় জল পৌছায়।  কিন্তু ৬-৭দিন আগে জলের পাইপ লাইট ফেটে যাওয়ায়, আর সেই জল কোন টাইম কলে পৌছাচ্ছে না।  এতেই ক্ষিপ্ত  এলাকার মানুষ। গরমে তৃষ্ণা মেটাতে  বর্তমানে বহু মানুষ জল কিনে খাচ্ছেন।

বাজার এলাকার ব্যাবসায়ী সঙ্কর রায়, স্থানিয় মানুষ মনু ওড়াও বলেন, আজ থেকে ১২-১৩ দিন আগে পি এইচ ই কোন কলে জল ছিলো না। এরপর পাচ দিন পর জল আসে। একদিন জল স্বাভাবিক  ছিলো কলে। আবার ৬-৭ দিন থেকে জল নেই কলে। সকাল বিকাল মানুষ জলের জন্য অপেক্ষা করছে। বহুবার পি এইচ ই দপ্তরে জানিয়েও কোন লাভ হয় নি।

যার ফলে জল কিনে খেতে হচ্ছে। দেখার কেউ নেই। এদিন পিএইচ ই জলের অফিসে গিয়ে দেখা গেল  গেটে তালা ঝুলছে।  গ্রামের মানুষের অভিযোগ, যখনই জল থাকে না তখনই পি এইচ ই কর্মীরা বলে পাইপ ফেটেছে। স্থানিয়দের বক্তব্য পাইপ মেরামত করতে কি ৬-৭ দিন সময় লাগে আর বারে বারে কেন পাইপ ফাটছে পি এইচ ই দপ্তরে তালা থাকায় কারো সাথে যোগাযোগ করা যায়নি। 

Leave a Comment